করোনায় চাঁপাইনবাবগঞ্জ জেলা আ.লীগের সভাপতির মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুন ২০২১, ১৩:২১

করোনা আক্রান্ত হয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মঈনুদ্দীন মণ্ডলের মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) ।

শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকার রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স ছিল ৭৪ বছর। তিনি দুই সন্তান রেখে গেছেন।

বিষয়টি নিশ্চত করে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন জানান, বেশকিছুদিন আগে জেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা বীর মুক্তিযোদ্ধা মঈনুদ্দীন মণ্ডল করোনায় আক্রান্ত হন। পরে বাসায় থেকে করোনার চিকিৎসা নিচ্ছিলেন তিনি। কিন্তু কয়েক দিন আগে অবস্থা খারাপের দিকে গেলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে তার শারীরিক অবস্থা আরো খারাপের দিকে গেলে তাকে গত দুইদিন আগে লাইন সাপোর্টে নেয়া হয় তাকে। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে মারা যায় তিনি।

এ প্রবীণ নেতার মৃত্যুতে শোক জানিয়েছেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, সহসভাপতি জিয়াউর রহমান, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ সামিল উদ্দীন আহমেদ শিমুল, যুবলীগে সভাপতি সামিউল হক লিটন, পৌর আওয়ামী লীগের সহসভাপতি মোখলেসুর রহমানসহ জেলার বিশিষ্টজনরা।

(ঢাকাটাইমস/২৫জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :