গোপালগঞ্জে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ইন্টার্ন চিকিৎসকরা

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জুলাই ২০২১, ১৫:২০ | প্রকাশিত : ১০ জুলাই ২০২১, ১৪:৫০

দুই চিকিৎসককে হামলার অভিযোগে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করছেন গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা। শনিবার সকালে কর্মবিরতির ডাক দিয়েছে ইন্টার্ন চিকিৎসক পরিষদ। এসময় দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

এর আগে গত শুক্রবার রাতে রোগী দেখতে দেরি হওয়ায় রোগীর স্বজনরা হাসপাতালের তাহমিদ আঞ্জুম আবীর ও আলমগীর হোসেন নামে দুই ইন্টার্ন চিকিৎসকে পিটিয়ে আহত করেন বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় হাসপাতালের চিকিৎসকরা জরুরি বৈঠকও করছেন। এ ঘটনায় একজনকে গ্রেপ্তারও করেছে পুলিশ।

তবে পুলিশ ও রোগীর স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, ডাক্তার তাহমিদ আঞ্জুম আবীরের ‘নারী কেলেঙ্কারির’ ঘটনা মোবাইলে ধারণ করায় রোগীর স্বজনদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে। পরে রাতে সংঘবদ্ধ হয়ে হাসপাতাল চত্বরে দুই চিকিৎসককে মারধর করে তারা।

এদিকে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) গোপালগঞ্জ শাখার সাধারণ সম্পাদক ডা. হুমায়ুন কবীর বলেন, বুধবার সদর উপজেলার বাজুনিয়া গ্রামের একটি মারামারি ঘটনায় আহত আমিনুল ইসলাম নামে এক রোগী হাসপাতালে ভর্তি হন। শুক্রবার দুপুরে ওই রোগীর স্বজনরা তাকে দেখতে যাওয়ার জন্য চিকিৎসক তাহমিদ আঞ্জুম আবীরকে ডাকেন। এসময় চিকিৎসক আসতে দেরি হলে তার সঙ্গে স্বজনদের বাগবিতণ্ডা হয়। এর জের ধরে রাত ৮টার দিকে হাসপাতালের শেখ হাসিনা চত্বর এলাকায় এলে বাজুনিয়া গ্রামের আমিনুল ইসলাম ও তার লোকজন চিকিৎসক আবীর তার সহকর্মী আলমগীর হোসেনকে বেদম মারধর করে। এসময় তাদের চিৎকারে সহকর্মীরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

(ঢাকাটাইমস/১০জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :