নারায়ণগঞ্জে ‘নব্য জেএমবির আস্তানা’ ঘিরে রেখেছে পুলিশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১১ জুলাই ২০২১, ২২:০৫ | প্রকাশিত : ১১ জুলাই ২০২১, ২১:৫৭

নারায়ণগঞ্জের আড়াইহাজারের নোয়াগাঁও মিয়াবাড়ি এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে হানা দিয়েছে পুলিশ। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সদস্যরা বাড়িটি ঘিরে রেখেছে। কর্মকর্তারা বলছেন, এই আস্তানায় বোমা এবং বোমা তৈরির সরঞ্জাম রয়েছে, এমন ধারণা থেকেই এখানে অভিযান শুরু হয়েছে।

জঙ্গিবাদে যুক্ত থাকার অভিযোগে রবিবার বিকালে আব্দুল্লাহ আল মামুন নামে স্থানীয় এক মসজিদের ইমামকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতেই সেখানে অভিযান চালানো হচ্ছে।

সিটিটিসির অতিরিক্ত উপকমিশনার এ কে এম রহমতউল্লাহ চৌধুরী সাংবাদিকদের বলেন, গ্রেপ্তার মামুন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন, তিনি নব্য জেএমবির সক্রিয় সদস্য।

রাত সাড়ে ৮টার দিকে সিটিটিসির আরেকজন অতিরিক্ত উপকমিশনার আহমেদুল ইসলাম বলেন, গত ১৭ মে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় ট্রাফিক পুলিশ বক্সের সামনে প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে শক্তিশালী একটি বোমা উদ্ধার হয়। ওই ঘটনা তদন্তে একজনকে গ্রেপ্তার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, ওই বোমা আড়াইহাজারে এই আস্তানায় তৈরি করা হয়। নোয়াগাঁও মিয়াবাড়ি এলাকায় একটি মাদ্রাসার পাশে ওই বাড়িতে অভিযান চলছে।

পুলিশ সতর্ক অবস্থানে থেকে বাড়িটি ঘিরে রেখেছে। পর্যবেক্ষণ শেষে সেখানে অভিযান চালানো হবে।

(ঢাকাটাইমস/১১জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :