টরন্টোর চলচ্চিত্র উৎসবে ‘ঢাকা ড্রিম’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০২১, ১৯:৪৬

ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব সাউথ এশিয়া, টরন্টো নামে পরিচিত কানাডার দ্বিতীয় বৃহত্তম চলচ্চিত্র উৎসব। এই উৎসবে এবার দক্ষিণ এশীয় চলচ্চিত্র হিসেবে বাংলাদেশ থেকে প্রদর্শিত হবে নির্মাতা প্রসূন রহমানের পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র 'ঢাকা ড্রিম'।

১২ আগস্ট থেকে ২২ আগস্ট পর্যন্ত আয়োজিত এ উৎসবে ২০ আগস্ট সন্ধ্যা সাড়ে ৬টায় চলচ্চিত্রটি প্রদর্শিত হবে। এবারের উৎসবে নির্বাচিত একমাত্র বাংলাদেশি চলচ্চিত্র এটি। ছবিটি প্রযোজনা করেছে ‘ইমেশন ক্রিয়েটর’।

এ উৎসবে ২০১৬ ও ২০১৯ সালে প্রসূন রহমানের দুই চলচ্চিত্র 'সুতপার ঠিকানা' ও 'জন্মভূমি' প্রদর্শিত হয়েছে। এই উৎসবে এবার সত্যজিৎ রায়ের জন্মশতবর্ষের বিশেষ আয়োজন থাকছে।

‘ঢাকা ড্রিম’ চলচ্চিত্রে অভিনয় করেছেন- ফজলুর রহমান বাবু, শাহাদাৎ হোসেন, মুনীরা মিঠু, আবদুল্লাহ রানা, শাহরিয়ার ফেরদৌস সজীব, আনোয়ার হোসেন চৌধুরী, জয়ীতা মহলানবীশ, পূর্ণিমা বৃষ্টি, নাইরুজ সিফাত, সায়মা নীরা, সায়কা আহমেদ, সুজাত শিমুল, ইকবাল হোসেন, আরশ খান, ফজলুল হক, আক্তার হোসেন, জামাল রাজা, আর এ রাহুল, ফারুক আহমেদ, শরিফুল আজম পিন্টু, এস এম মহসিন, মাহবুবুর রহমান, খোরশেদ আলম, তৃষা রায়, এমিল, রানা ও তাশফীসহ অনেকে।

(ঢাকাটাইমস/১৯জুলাই/এসকেএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :