ম্যাচ বাতিলের সিদ্ধান্তে ক্ষেপেছেন ইনজামাম

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুলাই ২০২১, ১৬:১৫

করোনাভাইরাসের প্রভাবে অস্ট্রেলিয়া-ওয়েস্ট ইন্ডিজ মধ্যকার ওয়ানডে সিরিজ শেষ হতে দুদিন বেশি সময় লেগেছে। মূলত এই কারণেই আসন্ন পাকিস্তান-উইন্ডিজের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের একটি ম্যাচ কমানো হয়েছে। দুদেশের ক্রিকেট বোর্ডের সম্মতিতেই এই সিদ্ধান্ত নেওয়া হলেও এটা মানতে পারছেন না পাকিস্তানি সাবেক অধিনায়ক ইনজামামুল হক।

টি-টোয়েন্টি সিরিজের একটি ম্যাচ কমানোর জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে প্রস্তাব রাখে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। তাদের প্রস্তাবে সাই দিয়েছে পিসিবি। আর তাতেই ক্ষেপেছেন ইনজামাম।

এ বিষয়ে এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আমি বুঝতে পারছি না পাকিস্তান ক্রিকেট বোর্ড কীভাবে এতে রাজি হলো? অথবা ওয়েস্ট ইন্ডিজই বা কী করে এমন একটা প্রস্তাব দিলো?’

তিনি আরও যোগ করেন, ‘আমরা সবাই জানি, কোভিড-১৯ কেসের কারণে ওয়ানডে সিরিজের নতুন সূচি করতে হয়েছে। কিন্তু এটার সঙ্গে পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজের সম্পর্ক কী? পিসিবি এটা মেনে নিলো কীভাবে?’

উল্লেখ্য, পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৮ জুলাই। দুদিন পর ৩১ জুলাই দ্বিতীয় ম্যাচ এবং আগস্টের ১ ও ৩ তারিখ যথাক্রমে তৃতীয় এবং চতুর্থ ম্যাচ অনুষ্ঠিত হবে। এরপর ১২ আগস্ট প্রথম টেস্টে এবং ২০ আগস্ট দ্বিতীয় টেস্টে পরস্পরের বিপক্ষে মাঠে নামবে দুদল।

(ঢাকাটাইমস/২৭জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :