‘জিয়ার প্রত্যক্ষ মদদে জাতির জনককে হত্যা’

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ আগস্ট ২০২১, ২০:০৯

সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিক বলেছেন, জিয়াউর রহমানের প্রত্যক্ষ মদদে জাতির জনককে হত্যা করা হয়েছিল। আর যদি জিয়াউর রহমান জাতির জনককে হত্যা না করে, তবে তিনি রাজাকারদের পুরস্কৃত ও মন্ত্রী কেন করলেন? এমন অসংখ্য নজির রয়েছে যে এই হত্যাকাণ্ডের সঙ্গে জিয়াউর রহমানের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদ ছিল।

রবিবার দুপুরে সিংড়া পৌর কমিউনিটি সেন্টারে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের দোয়া মাহফিল ও স্মরণ সভায় চেয়ারম্যান শফিক এসব কথা বলেন।

শেখ হাসিনার কর্মীরা ভালো নেই উল্লেখ করে শফিক বলেন, আমরা কারও লোক না। আমরা শেখ হাসিনার ও নৌকার লোক। আমরা বঙ্গবন্ধুর লোক। আজ শেখ হাসিনার নেতৃত্বে যেমন বাংলাদেশের উন্নয়ন তরান্বিত হচ্ছে, তেমনি শেখ হাসিনার নেতৃত্বে শুদ্ধি অভিযান আসবে। আর দেশে প্রকৃত আওয়ামী লীগাররা নেতৃত্বে আসবে।

সভায় উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি খ.ম মশিউর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমনা রঞ্জু, যুগ্ম সম্পাদক আদনান মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক আক্কাছ আলী, পৌর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল আলীম, মহিলা সম্পাদক রহিমা বেগম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল আলম সামি, ছাত্রলীগ নেতা ছাব্বির মন্ডল প্রমুখ।

(ঢাকাটাইমস/২৯আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :