আজ আদালতে হাজিরা পরীমনির

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২১, ০১:০৩ | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২১, ০০:৫৭

মাদকের মামলায় গত ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ছাড়া পেয়েছেন চিত্রনায়িকা পরীমনি। তার আগের দিন ঢাকার দায়রা জজ আদালত থেকে তিনি জামিন পান। তবে মামলা যেহেতু নিষ্পত্তি হয়নি, তাই আজ (বুধবার) আবারও আদালতে হাজিরা দিতে হবে পরীমনিকে।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন পরীমনির আইনজীবী মো. মজিবুর রহমান। তিনি জানান, বুধবার অভিনেত্রীর মাদক মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য রয়েছে। তাই এদিন সকালে তিনি ঢাকা মহানগর হাকিম আদালতে হাজিরা দেবেন।

এর আগে গ্রেপ্তার অবস্থায় পাঁচ দফায় পরীমনিকে আদালতে তোলা হয়। তিন দফায় নেওয়া হয় রিমান্ডে। সে সময় বারবার জামিনের আবেদন করেও নায়িকা জামিন পাননি।

শেষবার গত ২২ আগস্ট কে এম ইমরুল কায়েশের আদালতে পরীমনির জামিন আবেদন করেছিলেন তার আইনজীবী মজিবুর রহমান। তখন আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছিলেন। এতদিন পরে শুনানির দিন ধার্য করায় পরীমনির আইনজীবীরা হাইকোর্টের দারস্থ হন। তারা দ্রুততম সময়ে জামিনের আবেদন করেন।

এরপর হাইকোর্টের নির্দেশে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ জামিন শুনানির দিন এগিয়ে এনে ১৩ সেপ্টেম্বরের বদলে ৩১ আগস্ট ধার্য করেন। ওই দিনই পরীমনিকে জামিন দেওয়া হয়। পরদিন ছেড়ে দেওয়া হয় কাশিমপুর কারাগার থেকে।

গত ৪ আগস্ট সন্ধ্যা থেকে প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরীমনিকে বিপুল মাদকসহ আটক করে র‍্যাব। পরদিন র‍্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নায়িকার বিরুদ্ধে বনানী থানায় মামলা করে। বর্তমানে সেই মামলায় জামিনে রয়েছেন পরীমনি।

ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :