সিপিএলের পর্দা নামছে আজ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১৩:০৩ | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৮

ফাইনাল ম্যাচের মাধ্যমে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের(সিপিএল) পর্দা নামছে আজ। শিরোপা নির্ধারণী ম্যাচে পরস্পরের বিপক্ষে মাঠে নামবে সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টস এবং সেন্ট লুসিয়া কিংস। ওয়ার্নার পার্ক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

গ্রুপপর্বের খেলা শেষে পয়েন্ট টেবিলের শীর্ষ চার দলকে নিয়ে অনুষ্ঠিত হয় সেমিফাইনালপর্ব। টুর্নামেন্টের প্রথম সেমিফাইনাল ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ত্রিনবাগো নাইট রাইডার্সের বিপক্ষে খেলতে নামে সেন্ট লুসিয়া কিংস।

এদিন ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে মার্ক ডেয়ালের ৭৮ রানের ইনিংসের ওপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ২০৫ রানের বিশাল স্কোর সংগ্রহ করে লুসিয়া। জবাবে ব্যাট করতে নেমে ১৮৪ রানে থামে কাইরন পোলার্ড বাহিনীর ইনিংস।

এদিকের দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে সেন্ট কিটসের বিপক্ষে প্রথমে ব্যাট করতে নেমে সিমরন হ্যাটমায়ার এবং নিকোলাস পুরানদের ব্যাটের ওপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭৮ রানের সংগ্রহ করে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স।

জবাবে ব্যাট করতে নেমে ব্যাট হাতে ঝড় তুলেন এভিন লুইস, ক্রিস গেইল এবং ডুয়াইন ব্রাভোরা। লুইসের অপরাজিত ৭৮, গেইলের ৪২ এবং ব্রাভোর ৩৪ রানের ইনিংসের ওপর ভর করে ১৩ বল এবং সাত উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় সেন্ট কিটস এবং নেভিস প্যাট্রিয়টস।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :