বিএমএসএফের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সম্পাদক সাংবাদিক শাহী

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ২২ নভেম্বর ২০২১, ১৯:৪১

দেশের তৃণমূল পর্যায়ের সর্ববৃহৎ সাংবাদিক সংগঠন ‘বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ’র এর কেন্দ্রীয় কমিটি’র ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পেয়েছেন সাংবাদিক শাহ্ আলম শাহী।

সংগঠনের ক্লান্তিলগ্নে শৃঙ্খলা ফিরিয়ে আনতে গঠনতন্ত্র নীতিমালা অনুযায়ী সংগঠনের এক নম্বর যুগ্ম-সাধারণ সম্পাদক, চ্যানেল আই ও ঢাকাটাইমসের নিজস্ব প্রতিবেদক শাহ্ আলম শাহীকে রবিবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব অর্পন করেছেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

এ সময় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম-বিএমএসএফ’র দীর্ঘদিনের ঘোষিত পরিকল্পনা ও সারাদেশের সাংবাদিকদের বহুল কাঙ্খিত স্বপ্ন ‘জার্নালিস্ট সেল্টার হোম’এরও উদ্বোধন করা হয়।

রাজধানী ঢাকার শাহজাহানপুর রেলগেট এলাকায় আমানুল্লাহ ভবনের ৩য় তলায় ছয় রুমবিশিষ্ট এ জার্নালিস্ট সেল্টার হোম।

বিএমএসএফ’র কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন- সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি আফজাল হোসেন, কেন্দ্রীয় নেতা সোহাগ আরেফীন, এনামুল হক সোহেল, এএ আকরাম, মোহাম্মদ আলী সুমন, শারমীন সুলতানা মিতু, জুয়েল খন্দকার, কাজী মিরাজ মাহমুদ, সম্পাদক মীর আলাউদ্দিন, খালেকুজ্জামান পান্নু, আ. রহিম ও তাসলিমা আক্তার প্রমুখ। এছাড়া সভায় কেন্দ্রীয় কমিটির আরো অর্ধ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভায় দীর্ঘ আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে সংগঠনের ক্লান্তিলগ্নে শৃঙ্খলা ফিরিয়ে আনতে বিতর্কিত সাধারণ সম্পাদক আহমদ আবু জাফরের পদ-পদবী ও ক্ষমতা অন্তবর্তীকালের জন্য স্থগিত করা হয়। তার অবর্তমানে সার্বিক দায়িত্ব পালনের জন্য সাংগঠনিক নিয়ম অনুযায়ী প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ আলম শাহীকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।

(ঢাকাটাইমস/২২নভেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :