বলেছেন ওয়াসিম জাফর

হলুদ জার্সিতে ফিরলেই ঘুঁচবে ভারতের শিরোপা খরা!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ নভেম্বর ২০২১, ১৫:২২

আইসিসি আয়োজিত কোনো টুর্নামেন্টে ভারত শেষবার শিরোপা জিতেছে ২০১৩ সালে। সেবার চ্যাম্পিয়নস ট্রফি জয়ের পর এখনও প্রায় সবকটিতেই নকআউট পর্ব নিশ্চিত করেছে মেন ইন ব্লুরা। ২০১৪ সালে শ্রীলঙ্কার কাছে টি-টোয়েন্টি ও নিউজিল্যান্ডের কাছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা খুইয়েছে তারা। আর এবার সম্ভাব্য চ্যাম্পিয়ন দল নিয়েও পেরোতে পারেনি গ্রুপ পর্ব।

এমন অবস্থায় ভারতকে অনেকেই প্রোটিয়াদের মতো ‘চোকার্স’ খেতাব দিচ্ছে। সমালোচনা হচ্ছে সময়ের অন্যতম সেরা দলটির বিশ্বকাপে ব্যর্থতা নিয়েও। তবে ভারতের ৮ বছর ব্যাপী শিরোপা খরা কাটানোর উদ্ভট শুনতে একটি উপায় বাতলেছেন ভারতের সাবেক ব্যাটসম্যান ওয়াসিম জাফর। তিনি মনে করেন, হলুদ জার্সিতে ফিরলেই ঘুঁচবে ভারতের শিরোপা খরা।

Seeing teams in yellow winning trophies, time to bring this jersey back? #INDvNZ #T20WorldCup pic.twitter.com/Sd9HHT1c2k

— Wasim Jaffer (@WasimJaffer14) November 23, 2021

ভারতের জনপ্রিয় এই ব্যাটসম্যান তার ভেরিফায়েড টুইটারে এক পোস্টে ১৯৯৪ সালের উইলিস ট্রফির হলুদ-নীল জার্সিতে শচিন টেন্ডুলকারের একটি ছবি শেয়ার করেছেন। চলতি মৌসুমে আইপিএলের খেতাব জিতেছে হলুদ জার্সিধারী চেন্নাই। টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা জিতেছে আরেক হলুদ জার্সিধারী অস্ট্রেলিয়া। আর তাই শিরোপা খরা ঘোচাতে ভারতেরও হলুদ জার্সি ফেরাতে ইঙ্গিত করেছেন জাফর।

ভারতের পুরোনো জার্সি ফিরিয়ে আনার যায় কিনা প্রশ্ন তুলে জাফর বলেন, ‘হলুদ জার্সিধারী দলগুলি একের পর এক খেতাব জিতছে, এই জার্সি ফিরিয়ে আনার সময় এসেছে কি?’

(ঢাকাটাইমস/২৪নভেম্বর/এইচএন)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :