খালেদার মুক্তির দাবিতে বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২১, ২১:৩৭

ময়মনসিংহ নগরীর কৃষ্ণচূড়া চত্বরে সমাবেশের অনুমতি না পেয়ে অবশেষে নগরীর নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনের সড়কে অনুষ্ঠিত হয় খালেদা জিয়ার মুক্তির সমাবেশ।

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে মঙ্গলবার বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সমাবেশ উপলক্ষে সকাল থেকে মিছিল নিয়ে দলীয় কার্যলয়ের সামনে উপস্থিত হয়েছেন নেতাকর্মীরা। এতে মিছিলে মুখরিত হয়ে ওঠে সমাবেশ স্থলসহ নগরীর বেশিরভাগ এলাকা। দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ডা. মোফাখারুল ইসলাম রানার নেতৃত্বে সমাবেশে আসা একটি বিশাল মিছিল নজর আসে সবার।

দুপুর ২টায় ময়মনসিংহ নগরীর নতুন বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনের সড়কে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এ সমাবেশ শুরু হয়।

ময়মনসিংহ মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি তার বক্তব্য আ.লীগকে উদ্দেশ করে বলেন, আপনারা বাকশালের নামে গণতন্ত্র খতম করেছেন। অথচ বিএনপি সামরিক শাসনকে খতম করে বহুদলীয় গণতন্ত্র চালু করেছে।

নজরুল ইসলাম খান বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া আমাদের মা। তাকে মুক্ত করতে আপনারা সে সিদ্ধান্ত পালন করবেন।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম, ওয়ারেস আলী মামুন।

সমাবেশে আরও বক্তব্য দেন, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহাবুবুর রহমান লিটন, যুগ্ম আহ্বায়ক আলমগীর মাহমুদ আলমসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের শীর্ষ নেতাকর্মীরা।

সমাবেশ সঞ্চালনা করেন ময়মনসিংহ মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু ও উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার।

(ঢাকাটাইমস/৩০নভেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :