জামিন নিতে এসে পুলিশের হাতে শংকদাস

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ নভেম্বর ২০২১, ২২:৪৩

অর্থপাচারের অভিযোগে দায়ের করা এক মামলায় আগাম জামিন না দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে শংকদাস বড়ুয়া নামের এক ব্যাক্তিকে। শাহবাগ থানা পুলিশের হাতে তাকে তুলে দেওয়া হয়েছে। তিনি পাহাড়ি সংগঠন ইউপিডিএফ-জেএসএসের সদস্য।

মঙ্গলবার বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি এ কে এম জহিরুল হকের হাইকোর্ট বেঞ্চ তার জামিন আবেদন সরাসরি খারিজ করে এ আদেশ দেন।

আজ আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী মোহাম্মদ হোসেন ও তাপস কুমার বিশ্বাস। অপরদিকে রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক।

আদালতের আদেশের বিষয়টি ঢাকাটাইমসকে জানান সংশ্লিষ্ট আদালতের ডেপুটি অ্যাটর্নি জেনারেল আমিন উদ্দিন মানিক।

গত ১৯ অক্টোবর সিআইডির উপপরিদর্শক(এসআই) মো. মেহেদী হাসান বাদী হয়ে রাঙামাটি সদর থানায় তার বিরুদ্ধে অর্থপাচার মামলাটি করেন। এ মামলায় তিনি হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন।

ডেপুটি অ্যাটর্নি জেনারেল আমিন উদ্দিন মানিক জানান, শংকদাস বড়ুয়ার আগাম জামিন শুনানির সময় আদালত তার বিষয়ে রাঙামাটি পুলিশ সুপারের কাছে খবর নিতে আমাকে মৌখিক নির্দেশ দেন। কথা বলে অবহিত করার পর আদালত পুলিশ সুপারকে জুম আইডির মাধ্যমে সংযুক্ত হওয়ার নির্দেশ দেন। তখন রাঙামাটির পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন জুম আইডির মাধ্যমে হাইকোর্টে সংযুক্ত হন। আদালত পুলিশ সুপারের মাধ্যমে বিস্তারিত শোনেন।

ঢাকাটাইমস/৩০ নভেম্বর/এআইএম/ইএস

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আদালত এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :