ফোনে খেজুরে আলাপ পছন্দ নয় হৃত্বিকের

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০২১, ১৫:৩৯

বেশিরভাগ সময়ে ফোনে কাউকে কল করার তুলনায় মেসেজ লিখে পাঠানোয় বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন? তাহলে হৃত্বিক রোশনের নতুন পোস্টের সঙ্গে বেশ একাত্ম বোধ করবেন আপনি। আসলে বলিউডের এই সুপারস্টার স্বল্প কথার মানুষ। ফোনে কথা বলার তুলনায় মেসেজ করাটাই বেশি প্রিয় তার কাছে।

তাই তো নিজের নতুন পোস্টে পরোক্ষভাবে তাদের খোঁচা দিলেন হৃত্বিক, যারা তাকে মামুলি কথা বলার জন্য কল করে বিরক্ত করেন।

ইনস্টাগ্রামের সেই পোস্টে নিজের একটি ছবি পোস্ট করেছেন বলিউডের ‘গ্রিক গড’। ছবিতে দেখা যাচ্ছে, চোখ উল্টে মুখ বেঁকিয়ে রয়েছেন তিনি। কানে পাকড়ে রেখেছেন তার মুঠোফোন। হৃত্বিকের মুখভঙ্গি হতাশায় চূড়ান্ত সীমায় পৌঁছে যাওয়া এক মানুষের, তা বুঝতে মোটেই অসুবিধে হয়নি ফ্যানদের।

ওই ছবির সঙ্গে ক্যাপশনে হৃত্বিক লিখেছেন, ‘এই ফোন কলটি হোয়াটসঅ্যাপ মেসেজের মাধ্যমেও সারা যেত।’ মানেটা পরিষ্কার। অকারণ, খেজুরে আলাপ করা পছন্দ করেন না হৃত্বিক। তাই তার সঙ্গে মামুলি কথাবার্তা মেসেজের মাধ্যমে সেরে ফেললেই তিনি বেশি খুশি।

বলিউড তারকার এই পোস্ট দেখে ও পড়ে বাকিদের মতো যারপরনাই মজা পেয়েছেন অন্য দুই তারকা বরুণ ধাওয়ান এবং অভিষেক বচ্চন। পোস্টে তাদের হাসির ইমোজি দেওয়াই তার প্রমাণ।

গত অক্টোবরে ‘বিক্রম বেদা’ ছবির রিমেকের শ্যুটিং শুরু করেছেন হৃত্বিক। হাতে রয়েছে ‘কৃষ ফোর’, ‘ফাইটার’, ‘ওয়ার টু’-এর মতো সব বিগ বাজেটের ছবি। এর মধ্যে ‘ফাইটার’ ছবিতে প্রথমবার হৃত্বিকের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :