বাংলাদেশ ফাইন্যান্স ইসলামিক উইংয়ের ১ম সুপারভাইজরি সভা অনুষ্ঠিত

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২১, ১৮:২০

বাংলাদেশ ফাইন্যান্স ইসলামিক উইং’র শরি’আহ্ সুপারভাইজরি কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে রাজধানীর দিলকুশায় বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেডের প্রধান কার্যালয়ে এ কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়।

শরি’আহ্ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান হিসেবে ড. মো. গিয়াসউদ্দিন তালুকদারের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন শরি’আহ্ সুপারভাইজরি কমিটির সদস্য মো. আবদুল আউয়াল সরকার, ড. জুবায়ের মো. এহসানুল হক, ড. মো. রুহুল আমীন রাব্বানী, বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. কায়সার হামিদ, হেড অব ইসলামিক ফাইন্যান্সিং (চলতি দায়িত্বে) মোহাম্মদ জহির উদ্দন, ইসলামীক উইং’র হেড অব প্রোডাক্ট ও সদস্য সচিব মো. আবু ইউসুফ।

সভায় বাংলাদেশ ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. কায়সার হামিদ শরি’আহ্ সুপারভাইজরি কমিটিকে প্রতিষ্ঠানিক কাঠামো ও সেবা সম্পর্কে সম্যক ধারণা দেন এবং বাংলাদেশ ফাইন্যান্সের করপোরেট গভর্নেন্স সম্পর্কে অবহিত করেন।

সদস্য সচিব মো. আবু ইউসুফ শরি’আহ্ প্রডাক্টস প্রসেস এবং গাইডলাইনস বিষয়ক প্রেজেন্টেশন দেন।

শরি’আহ্ কমিটি বাংলাদেশ ফাইন্যান্স ইসলামিক উইং এর সার্বিক কার্যক্রমের ওপর সন্তোষ প্রকাশ করেন এবং এর উত্তরোত্তর সমৃদ্ধি ও উন্নতি প্রত্যাশা করেন।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :