ফ্লাইটের ২০ মিনিট আগে চেক-ইন শেষের অনুরোধ ইউএস-বাংলার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ ডিসেম্বর ২০২১, ১১:২৯ | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০২১, ১১:২৫

অভ্যন্তরীণ রুটে চলাচলের জন্য ফ্লাইটের নির্ধারিত সময়ের ২০ মিনিট আগে চেক-ইন সম্পন্ন করতে যাত্রীদের প্রতি অনুরোধ জানিয়েছে ইউএস-বাংলা।

বৃহস্পতিবার বেসরকারি বিমান সংস্থাটির মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো. কামরুল ইসলামের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইউএস-বাংলা এয়ারলাইন্স অন-টাইম ফ্লাইট সূচির ধারাবাহিকতা বজায় রাখতে অভ্যন্তরীণ গন্তব্যের প্রতিটি ফ্লাইটের নির্দিষ্ট সময়সূচির ২০ মিনিট আগেই যাত্রী সাধারণের চেক-ইন সম্পন্ন করার জন্য অনুরোধ করা হয়েছে।

কারণ হিসেবে বলা হয়েছে- যাত্রীদের অধিকতর সেবা নিশ্চিতকরণের লক্ষ্যে ২০ মিনিট আগেই চেক-ইন সম্পর্কিত সকল ধরণের কার্যাবলী সম্পন্ন করার জন্য অনুরোধ করা হয়েছে।

২০১৪ সালের ১৭ জুলাই সর্বপ্রথম দুটি উড়োজাহাজ দিয়ে অভ্যন্তরীণ ফ্লাইট পরিচালনার মাধ্যমে কার্যক্রম শুরু করে ইউ-এস বাংলা। যাত্রা শুরুর পর থেকে বিমান সংস্থাটি নির্ধারিত সময়ে প্রায় শতভাগ ফ্লাইট পরিচালনা করে আসছে বলেও পাঠানো বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে। এজন্য ২০২০ সালে এভিয়েশন পাক্ষিক ‘দি বাংলাদেশ মনিটর’ কর্তৃক ইউএস-বাংলা সেরা অন-টাইম এয়ারলাইন্সের পুরস্কার লাভ করেছে ইউএস-বাংলা।

ঢাকাটাইমস/০৯ডিসেম্বর/বিইউ/এমআর

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :