এসআই পদে লিখিত ও মনস্তত্ব পরীক্ষার তারিখ পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক, ঢাকটাইমস
 | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০২১, ১৮:০১

পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পদে নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার পূর্বনির্ধারিত সময়সূচি পরিবর্তন করা হয়েছে।

বুধবার রাতে পুলিশ সদরদপ্তর থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ প্রক্রিয়া চলছে। ১৯ ডিসেম্বর এই প্রক্রিয়ায় শারীরিক মাপ, কাগজপত্র যাচাইকরণসহ শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা হবে। তবে এই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার পূর্বনির্ধারিত সময়সূচি পরিবর্তন করা হয়েছে।

পুলিশের অ্যাসিস্ট্যান্ট ইন্সপেক্টর জেনারেল (এআইজি) মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) নিয়োগ প্রক্রিয়ায় আগামী ৩ থেকে ৫ জানুয়ারি প্রার্থীদের লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার তারিখ নির্ধারিত ছিল। অনিবার্য কারণে এই তারিখ পরিবর্তন করা হয়েছে।’

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ‘পরিবর্তিত তারিখ অনুযায়ী শারীরিক মাপ, কাগজপত্র যাচাইকরণসহ শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ১০০ নম্বরের ইংরেজি এবং বাংলা রচনা ও কম্পোজিশন লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ৮ জানুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত। ১০০ নম্বরের সাধারণ জ্ঞান ও গণিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৯ জানুয়ারি সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত। আর ৫০ নম্বরের মনস্তত্ত্ব পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১০ জানুয়ারি সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত।

(ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

চাকরির খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :