ইউনাইটেডের স্থায়ী অধিনায়কত্ব পাচ্ছেন না রোনালদো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২২, ১৬:২০

ইনজুরির কারণে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের নিয়মিত অধিনায়ক হ্যারি ম্যাগুয়ের বছরের প্রথম ম্যাচ খেলতে না পারায় দলের অধিনায়কত্বের দায়িত্ব পালন করেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। এরপর থেকেই রোনালদো ভক্তরা তাকে অধিনায়কের ভূমিকায় দেখতে চাচ্ছেন। কিন্তু সিআর সেভেনকে স্থায়ী অধিনায়ক বানানো হবে না বলে সাফ সাফ জানিয়ে দিয়েছেন ম্যান ইউ বস রালফ রাগনিক।

জানুয়ারি ৩ তারিখে অনুষ্ঠিত উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষে নেতৃত্ব দিলেও অভিজ্ঞতাটা সুখকর হয়নি রোনালদোর। ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচের শেষদিকে গোল হজম করে ১-০ ব্যবধানে হেরে যায় ইউনাইটেড। তাছাড়া, দলটির পারফরম্যান্সও ছিল একেবারে বিবর্ণ।

সফলতম ক্লাব ইউনাইটেডের পরের ম্যাচ ছিল এফএ কাপে। অ্যাস্টন ভিলার বিপক্ষে ওই ম্যাচে খেলেননি পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী ফরোয়ার্ড রোনালদো। তাকে ছাড়াই ১-০ ব্যবধানে জিতে আসরটির চতুর্থ রাউন্ডে উঠে গেছে রেড ডেভিলরা।

চার দিনের ব্যবধানে আবারও ভিলার মুখোমুখি হতে যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। এবার প্রিমিয়ার লিগের লড়াই। ভিলা পার্কে ম্যাচটি শুরু হবে শনিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায়।

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে ইউনাইটেডের কোচ রাগনিক বলেছেন, ‘এই মুহূর্তে আমি রোনালদোকে স্থায়ীভাবে অধিনায়ক করার কোনো কারণ দেখছি না। কারণ এখন পর্যন্ত মাগুইরে অধিনায়ক আছে এবং যতদিন সে খেলবে অধিনায়কত্ব করবে।’

উলভারহ্যাম্পটনের বিপক্ষে ম্যাচের মতো পরিস্থিতি হলে অবস্থা বুঝে ব্যবস্থার কথাও জানিয়ে রেখেছেন রাগনিক, ‘যদি মাগুইরে না খেলে তাহলে হয়তো অন্য কাউকে অধিনায়ক করা হবে। এটা ম্যাচভেদে বদলাতে পারে। নির্ভর করবে কারা খেলছে ম্যাচে তার ওপর।’

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :