নরসিংদীতে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০২২, ১৫:২৬

নরসিংদীর কামারগাও এ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আপন বড় ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই খুন হয়েছেন। সকাল সাড়ে ১০টার দিকে নাগরিয়াকান্দি এলাকার কামারগাঁও গ্রামে এই ঘটনা ঘটে। নিহত নবী মিয়া (৪০) কামারগাঁও এলাকার আলমাস মিয়ার ছেলে।

নিহতের স্বজন ও এলাকাবাসী জানায়, পারিবারিক ও জমিসক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে নিহত নবী মিয়ার সঙ্গে তার বড় ভাই আলী হোসেনের মনমালিন্য চলে আসছিল। এরই মধ্যে তাদের পারিবারিক সম্পত্তির ভাগাভাগি হয়। এরই জের ধরে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে বাড়ির সীমানা দেয়াল নিয়ে দুই ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়।

একপর্যায়ে দুই ভাই ঝগড়ায় লিপ্ত হয়। এ সময় নিহতের বড় ভাই আলী হোসেন উত্তেজিত হয়ে তার ছোট ভাই নবী মিয়াকে পেটে ছুরিকাঘাত করে। পরে বাড়ির আশেপাশের লোকজন নবী মিয়াকে আহতাবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে নিয়ে যাওয়ার পর চিকিৎসক নাসিমা আক্তার তাকে মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, ইউএমসি জুট মিলে চাকরি করতেন নবী মিয়া। চাকরি চলে যাওয়ার পর পেনশনের টাকা হাতিয়ে নেয়ার জন্য তার ওপর চাপ প্রয়োগ করে বড় ভাই। তখন তিনি টাকা দিতে অস্বীকৃতি জানালে তার উপর মারধর চালায় নিহত নবীর বড় ভাই আলী হোসেন।

শহর পুলিশ ফাঁড়ির এস আই শফিকুল আলম, জমি সংক্রান্ত বিরোধের জেরেই এই হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে।এর বাইরে কোনো বিষয় রয়েছে কিনা, তা জানতে তদন্ত শুরু করা হয়েছে।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :