শুধু ছবি তুলতেই ফের বিয়ে! এ কী বললেন পরীমনির স্বামী!!

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জানুয়ারি ২০২২, ১১:২১ | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২২, ০৯:১১

মাত্র এক ছবির নায়ক শরিফুল রাজকে দুই দফায় বিয়ে করেছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। তাদের দাবি মতে, প্রথমবার তারা বিয়ে করেছেন গত ১৭ অক্টোবর রাজদের আফতাবনগরের বাসায়। ওই বিয়েটা হয়েছিল গোপনে। ফের তারা বিয়ে করলেন গত শনিবার অনুষ্ঠান করে।

কিন্তু একবার বিয়ে করার পর ফের কেন বিয়ে, এর উত্তর পরীমনি আগেই জানিয়েছেন সংবাদমাধ্যমে। এবার ভিন্ন কিছু জানালেন নায়িকার স্বামী শরিফুল রাজ। সোমবার তিনি সংবাদমাধ্যমকে বলেন, শুধুমাত্র ছবি তুলতেই নাকি তিনি পরীমনির সঙ্গে ফের বিয়ের পিঁড়িতে বসেছেন।

রাজের কথায়, ‘বিয়ে নিয়ে সকলেরই নানা রকম সাধ-আহ্লাদ থাকে। বলতে গেলে সেই পরিকল্পনার বাস্তবায়ন হয়েছে গত শনিবার। ১৭ অক্টোবরের বিয়েতে আমি আর পরী আয়োজন করে ছবি তুলতে পারিনি। তাই ছবি তুলতেই নতুন করে বিয়ে করছি বলা যায়।’

রাজকে ফের বিয়ে করা প্রসঙ্গে এর আগে পরীমনি বলেন, ‘গত ১৭ অক্টোবর আমাদের বিয়েটা অনেকটা পুতুলের বিয়ের মতো হয়েছিল। কোনো আনুষ্ঠানিকতা ছিল না। আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকে তো জানতেনই না। তেমন করে বর-বউও সাজতেই পারিনি। তাই আবার বিয়ের আয়োজন।’

গত শনিবার রাত ১১টায় পরীমনির বনানীর বাসায় পরিবারের সদস্য, নিকটাত্মীয় ও ভালোবাসার মানুষদের উপস্থিতিতে রাজকে দ্বিতীয় দফায় বিয়ে করেন তিনি। ওই বিয়ের দেনমোহর ধার্য ছিল মাত্র ১০১ টাকা। বিয়েতে উকিল বাবা হয়েছিলেন পরিচালক রেদওয়ান রনি।

শনিবারের আয়োজনে দুই পরিবার মিলে ২০-২৫ জন উপস্থিত ছিলেন রাজ-পরীর বিয়েতে। এর মধ্যে ছিলেন পরিচালক গিয়াসউদ্দিন সেলিম এবং পরীমনির ‘মম’ হিসেবে সুপরিচিত চয়নিকা চৌধুরীসহ তার কাছের কয়েকজন পরিচালক।

এর আগে গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে সেরেছিলেন পরীমনি ও রাজ। গত ১০ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় হঠাৎই সে খবর শেয়ার করেন নায়িকা। বলেন, তিনি মা হতে চলেছেন। এও জানান, তার অনাগত সন্তানের বাবা শরিফুল রাজ। তারা বিয়ে করেছেন।

এটি পরীমনির চতুর্থ বিয়ে। এর আগে ২০২০ সালের মার্চে তিনি চলচ্চিত্রের সহকারী পরিচালক কামরুজ্জামান রনিকে বিয়ে করেন। সেই বিয়ে ভেঙে যায় মাত্র তিন মাসে।

তারও আগে বিনোদন সাংবাদিক তামিম হাসানের সঙ্গে বাগদান সারেন নায়িকা। ২০২০ সালের ভালোবাসা দিবসে তাদের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু ওই সম্পর্ক আর বিয়ে পর্যন্ত গড়ায়নি। এছাড়া চলচ্চিত্রে আসার আগে পরীমনি আরও দুটি বিয়ে করেছিলেন।

ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :