মাশরাফির ফেরার ম্যাচে ঢাকাকে হারাল সিলেট

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জানুয়ারি ২০২২, ১৫:৫৪

দীর্ঘ ১৩ মাস পর ক্রিকেট মাঠে ফিরলেন বাংলাদেশ দলের অভিজ্ঞ পেসার মাশরাফি বিন মর্তুজা। কিন্তু প্রত্যাবর্তনটা সুখের হলো না। ম্যাশের ফেরার ম্যাচে তার দল মিনিস্টার গ্রুপ ঢাকাকে ৭ উইকেটে হারিয়েছে সিলেট সানরাইজার্স। ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে ১০০ রানে থামে ঢাকার ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে ১৮ বল এবং ৭ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে সেলট।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দিনের প্রথম ম্যাচের শুরুতে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সিলেট সানরাইজার্সের অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। বল হাতে ঢাকার ব্যাটারদের রীতিমতো কাবু করে রাখে সিলেটের বোলাররা। অপু-তাসকিন-সোহাগ গাজীদের বোলিং তোপে উইকেট পড়েছে ক্ষণে ক্ষণে।

মিনিস্টার গ্রুপ ঢাকার হয়ে সর্বোচ্চ ৩৩ রানের ইনিংস খেলেন দলীয় অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। এছাড়া শুভাগত হোম ২১, মোহাম্মদ নাঈম শেখ ১৫ এবং রুবেল হোসেন করেন ১২ রান। বাকি কেউই দশের কোটা পূর্ণ করতে পারেননি।

সিলেট সানরাইজার্সে পক্ষে সর্বোচ্চ চারটি উইকে নিয়েছেন নাজমুল ইসলাম অপু। এছাড়া তাসকিন আহমেদ তিনটি ও সোহাগ গাজী নেন দুটি উইকেট।

১০১ রান তাড়া করতে নেমে সিলেটকে জয় পেতে খুব বেশি বেগ পেতে হয়নি। ১৬ রান সিমন্স এবং ১৭ রানে মিথুন আউট হলেও দলীয় ওপেনার এনামুল হক বিজয়ের ৪৫ রানের ইনিংসটিই জয়ের ভিত গড়ে দেয়। আর শেষদিকে রবি বোপারাকে নিয়ে জয় নিয়েই মাঠ ছাড়েন কলিন ইনগ্রাম। ১ রানে বোপারা এবং ২১ রানে ইনগ্রাম অপরাজিত থাকেন।

৪ ওভার বল করে ২১ রানের খরচায় দলের পক্ষে সর্বোচ্চ দুটি উইকেট নেন মাশরাফি।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :