গেইলের ঝড়ো সূচনার পরও ১৪১ রানে থামল বরিশাল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০২২, ১৪:৪১

চট্টগ্রামে অনুষ্ঠিত বাংলাদেশ প্রিমিয়ার লিগে(বিপিএল) দিনের প্রথম ম্যাচে দলের হয়ে ওপেনিংয়ে খেলতে নেমে ব্যাটে হাতে ঝড়ো সূচনা উপহার দেন ক্যারিবিয়ান দানব নামে খ্যাত ক্রিস গেইল। কিন্তু তারপরও নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪১ রানের বেশি করতে পারল না ফরচুন বরিশাল। জয়ের লক্ষ্যে এখন ব্যাট করছে খুলনা টাইগার্স।

ম্যাচের শুরুতে টস জিতে সাকিবের বরিশালকে ব্যাট করার আমন্ত্রণ জানান খুলনার অধিনায়ক মুশফিকুর রহিম। আগের ম্যাচগুলোতে গেইলকে ওপেনিংয়ে না নামালেও আজ তাকে পাঠিয়ে দেন সাকিব আল হাসান। ব্যাট হাতে শুরুটাও ভালোই ছিল বরিশালের।

কিন্তু তার সঙ্গ দিতে পারছিলেন কেউ। ৬ বলে ১১ রান করে আউট হন ওপেনার আউট হন জ্যাক লিন্টট। দ্বিতীয় উইকেটে নেমে ১০ রান করেন জিয়াউর রহমান। আর নুরুল হাসান সোহান ব্যক্তিগত খাতায় লিখতে পেরেছেন ৮ রান। এদিকে ৩৪ বলে ৪৫ রান করে সাজঘরে ফেরেন ক্রিস গেইলও।

এরপর নাজমুল হাসান শান্ত এবং তৌহিদ হৃদয় মিলে দলীয় স্কোরটা বাড়িয়ে নেওয়ার চেষ্টা চালান। ১৯ রানে শান্ত এবং ২৩ রানে ফেরেন হৃদয়। আর আউট হওয়ার আগে ইরফান শুক্কুর ২ এবং মুজিব উর রহমান ৭ রান করেন। এদিকে মেহেদি হাসান রানা ১ রানে অপরাজিত থাকেন।

খুলনার পক্ষে দুটি করে উইকেট নেন তিনজন বোলার। একটি করে উইকেটও পেয়েছেন তিনজন।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :