যুবদল সম্পাদক টুকুর মামলা প্রত্যাহারে ভূঞাপুরে বিএনপির বিক্ষোভ

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ ফেব্রুয়ারি ২০২২, ২১:০২

যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে বলে দাবি জানিয়ে দীর্ঘ কয়েক বছর পর টাঙ্গাইলের ভূঞাপুরে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা এবং পৌর বিএনপিসহ তার বিভিন্ন অঙ্গসংগঠন।

বুধবার সন্ধ্যায় ভূঞাপুর পৌর শহরের বাসস্ট্যান্ডে নেতাকর্মীরা সমবেত হন। পরে তারাকান্দি-ভূঞাপুর সড়কসহ পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার বাসস্ট্যান্ডে এসে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান তালুকদার বাবলু, সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান সেলু, যুবদলের আহবায়ক খন্দকার জুলহাস, ছাত্রদলের সাবেক সভাপতি কাফিল, পৌর যুবদলের আহবায়ক সেলিম ও সিনিয়র যুগ্ম আহবায়ক বাবুসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, গত ৬ ফেব্রুয়ারি রাজধানীর ঢাকায় পল্টনে বিএনপির কেন্দ্রীয় দলীয় কার্যালয়ের সামনে উপস্থিত নেতাকর্মী ও পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় সুলতানা সালাউদ্দিন টুকুর বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে। এই মিথ্যা মামলার প্রতি তীব্র নিন্দা জানিয়ে দ্রুত প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

(ঢাকাটাইমস/৯ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :