ফরিদপুরে পলিথিনে মোড়ানো অপরিণত শিশুর মরদেহ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২২, ২১:০০ | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০২২, ২০:৪৮

ফরিদপুরে পলিথিনে মোড়ানো অপরিণত শিশুর দেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। তবে পুলিশ আশার আগে স্থানীয়রা শিশুর মরদেহটি গর্ত করে মাটিচাপা দিয়ে দেয়। রবিবার সকালে শহরের গঙ্গাবর্দী এলাকার বিএডিসি অফিস সংলগ্ন সানি ফিলিং স্টেশনের সামনে ঢাকা-খুলনা মহাসড়কের ঢালে মরদেহটিকে মাটিচাপা দেওয়া হয়েছে।

স্থানীয় কালাম মোল্লা বলেন, ঘটনাস্থলের পাশেই মুদি দোকানদার ভোরে দোকান খুলতে আসার সময় পলিথিনে মোড়ানো কিছু দেখতে পায়। পরে তিনি আমাকে খবর দিলে আমিসহ অনেকেই উপস্থিত হয়ে ৯৯৯ ফোন দিয়ে একটি নবজাতকের লাশের কথা বলি। কিন্তু পুলিশ না আসায় স্থানীয়রা সকাল ৮টার কিছু আগে দেহটিকে মাটিচাপা দিয়ে দেয়। শিশুটির চোখ নাক ফোটেনি।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, সকাল ৯৯৯-এর অভিযোগ থেকে জানতে পারি গঙ্গাবর্দী এলাকায় মহাসড়কের পাশে একটি নবজাতকের লাশ পরে আছে। আমাদের একটি টিমকে সেখানে পাঠানো হয়। তারা যাবার আগেই স্থানীয়রা শিশুটিকে সেখানেই মাটিচাপা দিয়ে দেয়।

স্থানীয়দের বরাত দিয়ে সদর সার্কেল আরো বলেন, শিশুটি মূলত প্রি ম্যাচিউড বেবি ছিল। এটি সম্ভবত গর্ভপাতের বিষয়। রাতের কোনো এক সময় শিশুটিকে কেউ ফেলে রেখে গেছে- এমনটিই ধারণা করা হচ্ছে।

মাটিচাপা দেওয়ার বিষয়ে পুলিশ কোনো হস্তক্ষেপ করেনি। এ বিষয়ে ফরিদপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :