প্রশংসাপত্র পাওয়ায় তাজউদ্দিন সিকান্দারকে সম্মাননা বাংলাদেশ কমিউনিটি বাহরাইনের

বাহরাইন প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০২২, ১৬:৫৮

মহান স্বাধীনতা দিবস উদযাপন ও করোনাকালে সামাজিক কর্মকাণ্ড এবং কমিউনিটিতে বিশেষ অবদান রাখায় গত ১৭ মার্চ বাহরাইনের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে প্রশংসাপত্র পাওয়ায় সিলেটের কৃতী সন্তান বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটি বাহরাইনের চেয়ারম্যান তাজউদ্দিন সিকান্দারকে সম্মাননা স্মারক প্রদান করেন বাংলাদেশ কমিউনিটি বাহরাইন।

রবিবার দেশটির জুফিয়ার রামি রোজ হোটেলে স্থানীয় সময় রাত ৯টায় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু করা হয়, অনুষ্ঠানে বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির প্রধান উপদেষ্টা শামসুল হকের সভাপতিত্বে ও মোসাদ্দেক হোসেন এবং ফাহমিদা আক্তারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাহরাইন সরকারের নর্দান গভমেন্টের কাউন্সিল মেম্বার মোহাম্মদ সাদ আল দোরাসি, বিশেষ অতিথি ছিলেন গাল্ফ ইউনিভার্সিটির অ্যাসোসিয়েট প্রফেসর ড. ওমর ফারুক, তালিমুল কোরাআন বাহরাইনের সভাপতি ইঞ্জিনিয়ার জয়নুল আবেদীন, বাংলাদেশ ওয়েলফেয়ার কমিউনিটির উপদেষ্টা আলী আশরাফ, বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার বদরুল আলম, ইঞ্জিনিয়ার মন্জুর আহমেদ, ড. ইঞ্জিনিয়ার এম. শাহেদুল ইসলাম, ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর তরাফদার।

এ সময় আরো উপস্থিত ছিলেন ওয়ি কেয়ারের সদস্য সবুজ মিলন, বিঅন্ড মানির মাজহারুল হক বাবু, সিলেট বিভাগীয় পরিষদ, বঙ্গবন্ধু পরিষদ, বিডি ফুড, দেশ প্রিন্টিং, কিশোর মেলা বাহরাইন, বাংলাদেশ স্কুল, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, পাতা চ্যানেল। বাংলাদেশ সাংবাদিক ফোরামসহ বাংলাদেশ কমিউনিটির নেতা এবং রাজনৈতিক অরাজনৈতিকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা তাজউদ্দীন সিকান্দারের ভূঁয়সী প্রশংসা করেন এবং সকল কমিটি নেতৃবৃন্দকে তাদের সামাজিক কর্মকাণ্ডের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

বক্তারা আরো বলেন তাজউদ্দীন সিকান্দারের এই প্রাপ্তি তার নিজের একার নয়, গোটা বাংলাদেশের প্রাপ্তি। তাজউদ্দীন সিকান্দার আমাদের গর্ব, এই সম্মান আমাদের সকলের।

পরিশেষে তাজউদ্দীন সিকান্দার ওয়েলফেয়ার কমিউনিটির পক্ষে প্রধান অতিথিসহ সকল বিশিষ্ট জনদের হাতে সম্মাননা সনদ তুলে দেন ও সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন। পরে সবাই নৈশভোজ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।

ঢাকাটাইমস/৩০মার্চ/এআর

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :