বীর মুক্তিযোদ্ধা আব্দুল হকের মৃত্যুতে ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির শোক

লন্ডন প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ এপ্রিল ২০২২, ১৯:০২ | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০২২, ১৮:১৭

ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির সহ-সাধারণ সম্পাদক এটিএন বাংলা ইউকের ম্যানচেস্টার প্রতিনিধি সাংবাদিক আমিনুল হক ওয়েসের পিতা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

সোমবার (৪ এপ্রিল) দুপুরে সিলেট শহরের একটি বেসরকারি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বৃহত্তর সিলেটের সুনামগন্জ জেলার জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের ভূরাখালি গ্রামের সন্তান আব্দুল হক ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ ভূমিকা পালন করেন এবং পাকিস্তানি বাহিনীর সঙ্গে সম্মুখযুদ্ধে তিনি গুরুতর আহত হন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হকের মরদেহ গ্রামের বাড়ি ভূরাখালি নেওয়ার পর সেখানে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক গোরস্থানে সমাহিত করা হয়েছে। এদিকে জাতির এই শ্রেষ্ঠ সন্তানের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন।

ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক আমিনুল হক ওয়েছের পিতা আব্দুল হকের মৃত্যুতে সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আনসার আহমদ উল্লাহ, সিনিয়র সহসভাপতি প্রবীণ সাংবাদিক মতিয়ার চৌধুরী, সাবেক সভাপতি মুহাম্মদ শাহেদ রাহমান, সেক্রেটারি সাজিদুর রহমান, সহ-সভাপতি এটিএম মনিরুজ্জামান, কোষাধ্যক্ষ মুহাম্মদ সালেহ আহমেদ এক শোকবার্তায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন এবং বীর মুক্তিযোদ্ধা আব্দুল হকের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

ঢাকাটাইমস/৫এপ্রিল/এআর

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :