ক্যাচ ছেড়ে দিলেন মুশফিক

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মে ২০২২, ১৪:৪৪

লাঞ্চের পর ফিরেই যখন শ্রীলঙ্কার উইকেট হারিয়ে বসে, তখন বেশ চাপেই পড়েছিল স্বাগতিকরা। পরে নবম উইকেট জুটি গড়ে প্রতিরোধ। এবার সেটা প্রায় ভেঙেই ফেলেছিলেন সাকিব আল হাসান। কিন্তু হাতের সহজ ক্যাচ ছেড়ে দিলেন মুশফিকুর রহিম। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৮ উইকেটে ৩৭৫ রান তুলেছে লঙ্কানরা।

এখন ১৭৮ রানে ম্যাথিউস ও ১৭ রানে ফার্নান্দো মেন্ডিস অপরাজিত রয়েছেন।

৬ উইকেটে ২৫৮ রান নিয়ে দ্বিতীয় দিনে ব্যাট করতে নামে সফররত শ্রীলঙ্কা। ব্যাট হাতে বাংলাদেশি বোলারদের শুরু থেকেই শাসন করতে থাকেন আগের দিনের দুই অপরাজিত লঙ্কান ব্যাটার অ্যাঞ্জেলো ম্যাথিউস ও দিনেশ চান্দিমাল।

৩৪ রানে দিন শুরু করা চান্দিমাল তুলে নেন ব্যক্তিগত অর্ধশতক। এরপর দেখে-শুনেই খেলে যাচ্ছিলেন তিনি। কিন্তু লাঞ্চ বিরতির ঠিক দুই ওভার আগে নাঈম হাসানের করা বলে এলবিডব্লিউর ফাঁদে পরেন চান্দিমাল। আউট হওয়ার আগে ১১৪ বল খেলে করেন ৬৪ রান। একই ওভারে নিরোশান দিকভেলাকে শূন্যরানে ফেরত পাঠান নাঈম।

দ্বিতীয় সেশনের খেলার শুরু ওভারেই দুই উইকেট তুলে নেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ১ রানে রমেশ মেন্ডিস এবং শূন্যরানে লঅসিথ এম্বুলদেনিয়া আউট হন।

নবম উইকেট জুটিতে বিশ্ব ফার্নান্দোকে সঙ্গে নিয়ে আবারও প্রতিরোধ গড়ে তুলেছেন ম্যাচের সেঞ্চুরিয়ান অ্যাঞ্জেলো ম্যাথিউস। ইতিমধ্যে এই দুই ব্যাটার মিলে গড়েছেন অপ্রতিরোধ্য ৪৭ রানের জুটি।

(ঢাকাটাইমস/১৬মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :