স্ট্যান্ডার্ড ব্যাংকের "বিজনেস রিভিউ মিটিং” অনুষ্ঠিত

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২২, ১৮:১১

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের "বিজনেস রিভিউ মিটিং” শনিবার অনুষ্ঠিত হয়েছে। সভায় গ্রাহকভিত্তিক ভিন্ন ভিন্ন পরিকল্পনা গ্রহণ, গ্রাহকের সাথে সম্পর্কোন্নয়ন, সঠিকভাবে শাখা ব্যবস্থাপনা, ব্যবসায় সম্ভাবনা, ব্যাংকের শাখাভিত্তিক ও সার্বিক ব্যবসায়িক অবস্থা - প্রভৃতি বিষয়ের উপর আলোচনা করা হয়।

ব্যাংকের সেরা ২০ শাখার ব্যবস্থাপক এবং প্রধান কার্যালয়ের ঊর্দ্ধতন কর্মকর্তাবৃন্দের অংশগ্রহণে রাজধানীর হোটেল ৭১-এ আয়োজিত এই মিটিং-এ সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ।

সভাপতির ভাষণে রাশেদ চলমান দেশীয় ও আন্তর্জাতিক অর্থনৈতিক সমস্যার প্রেক্ষিতে ব্যাংকিং সেবার মানোন্নয়ন, গ্রাহকের সাথে সম্পর্কোন্নয়ন, শাখা ব্যবস্থাপনা ও ব্যবসায়িক সম্ভাবনার উপর আলোকপাত করেন।

তিনি ২০২২ সালের বার্ষিক ব্যবসায়িক লক্ষ্যমাত্রা পর্যালোচনা ও ঋণ আদায়সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং এই লক্ষ্যমাত্রা অর্জনে দিক নির্দেশনা প্রদান করেন।

মিটিং এ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ রফিকুল ইসলাম, উপ ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও এম. লতিফ হাসান, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট ও হেড অব এসবিএল শরি‘য়াহ্ সেক্রেটারিয়েট মো. মোহন মিয়া, মানব সম্পদ বিভাগের প্রধান আলকনা কে. চৌধুরী, খুলনা রিজিওনের রিজিওনাল হেড হায়দার নুরুন্নাহার এবং ভারপ্রাপ্ত কোম্পানি সেক্রেটারি ও সিএফও মো. আলী রেজা এফসিএমএ, সিআইপিএ।– বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/২১মে/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :