ত্রাণ নিয়ে বন্যার্তদের পাশে এবার শিল্পী সমিতি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জুন ২০২২, ১৬:২২ | প্রকাশিত : ২২ জুন ২০২২, ১৬:১৯

ভয়াবহ বন্যায় বেহাল দশা সিলেট-সুনামগঞ্জের। লাখো মানুষ ক্ষতিগ্রস্ত। হারিয়েছেন ঘরবাড়ি, টাকাপয়সা, ক্ষেতের ফসল। এই অবস্থায় সরকার, সাধারণ মানুষের পাশাপাশি সহযোগিতার হাত বাড়িয়েছেন শোবিজের তারকারাও। এবার ত্রাণ নিয়ে সিলেট-সুনামগঞ্জে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

বুধবার সকালে ঢাকা থেকে পিকআপ ভর্তি ত্রাণ সামগ্রী নিয়ে সিলেটে পৌঁছায় রিয়াজ, নিপুণ, সায়মন, জেসমিনসহ শিল্পী সমিতির একটি টিম। এরইমধ্যে তারা গৌয়াইন ঘাট, লক্ষীনগর, মেওয়ার কান্তি এলাকায় ২৫০০ পরিবারের হাতে ত্রাণ তুলে দিয়েছেন। এছাড়া অসহায়দের নগদ টাকাও দিয়েছেন।

এ বিষয়ে শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক বলেন, ‘বিপর্যয়ের এই দিনে সবাই মিলে বানভাসিদের পাশে থাকার বিকল্প নেই। আমরা এসেছি আমাদের মতো করে আয়োজন নিয়ে। আপনারা যার যেমন সাধ্য আছে, সুযোগ আছে সক্রিয় হোন।’

এর আগে বেশ কয়েকজন তারকা ব্যক্তিগত উদ্যোগে সিলেট-সুনামগঞ্জের বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন। অভিনেতা, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল দিয়েছেন ৩০ লাখ টাকার অনুদান। অভিনেতা ডিপজল দিয়ে ১০ ট্রাক শুকনো খাদ্যসামগ্রী। এছাড়া অনেকেই নিজেদের মতো করে বানভাসিদের পাশে দাঁড়াচ্ছেন।

(ঢাকাটাইমস/২২ জুন/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :