এবিএস ক্যাবলস্ এর নতুন লোগো উন্মোচন

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জুন ২০২২, ১৮:১৪ | প্রকাশিত : ২৬ জুন ২০২২, ১৭:৩৮

এবিএস ক্যাবলস্ লিমিটেড বাংলাদেশের অপটিক্যাল ফাইবার ক্যাবলস্ শিল্পের বৃহত্তম এবং সর্বাধুনিক প্রযুক্তি ভিত্তিক প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম। প্রতিষ্ঠানটি একটি নতুন লোগো উন্মোচন করেছে এবং ইতমধ্যে বাংলাদেশ সরকারের ট্রেড মার্ক রেজিস্ট্রেশন অথরিটি থেকে অনুমোদন নিয়েছে।

এবিএস ক্যাবলস্ লিমিটেড অপটিক্যাল ফাইবার ক্যাবলস্ তৈরি করে যা "ডিজিটাল বাংলাদেশ" রূপকল্পে অবদান রাখে। উচ্চ মানের ক্যাবলস্ সরবরাহ করে প্রতিষ্ঠানটি নিশ্চিত করে যে তাদের শীর্ষ অগ্রাধিকার - গ্রাহক সন্তুষ্টি - কখনই যেন হ্রাস না পায়। এ

এবিএস ক্যাবলস্ লিমিটেড তার সকল সদস্যদের সর্বোত্তম উৎপাদনশীলতা নিশ্চিত করতে তাদের অনুপ্রাণিত রাখার জন্য সম্ভাব্য সকল সুযোগ-সুবিধা প্রদান করে।

এবিএস ক্যাবলস্ লিমিটেড পণ্যগুলো বিএসটিআই এর মানদন্ডে উত্তীর্ণ এবং এটি আইএসও ৯০০১, ২০১৫ (ম্যানেজমেন্ট সিস্টেম সার্টিফিকেশন) এবং ১৪০০১, ২০১৫ (এনভায়রনমেন্টাল ম্যানেজমেন্ট সিস্টেম) প্রত্যয়িত শিল্প প্রতিষ্ঠান। এবিএস ক্যাবলস্ লিমিটেড বাংলাদেশের প্রথম অপটিক্যাল ফাইবার কোম্পানি যারা বাংলাদেশ সরকারের নিকট হতে এই মর্যাদাপূর্ণ সার্টিফিকেশন পেয়েছে।

নতুন লোগোটি স্থিতিশীলতা, নিরাপত্তা এবং গতির প্রতীক। এটি প্রগতিশীল গতির উপস্থাপন করে, যা এবিএস ক্যাবলস্ লিমিটেড ট্যাগলাইন ‘দ্য ফাস্টেট অপটিক্যাল ফাইবার ক্যাবলস্’ এর অর্থের সাথে সম্পর্কিত। নতুন লোগোর সাথে এবিএস ক্যাবলস্ লিমিটেড তার সামগ্রিক ব্যবসায়িক কার্যক্রম চালিয়ে যাবে এবং এবিএস ক্যাবলস্ লিমিটেড সম্পর্কে মানুষকে আরও ভালোভাবে বোঝার সুযোগ করে দেবে। - বিজ্ঞপ্তি

(ঢাকাটাইমস/২৬জুন/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :