চমকপ্রদ নামে আসছে ‘মিশন এক্সট্রিম’-এর সিক্যুয়েল

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুন ২০২২, ১৫:৫৩

গত বছরের ৩ ডিসেম্বর মুক্তি পায় বিগ বাজেটের সিনেমা `মিশন এক্সট্রিম’। সে সময় এটির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা আসে। নাম দেওয়া হয় ‘মিশন এক্সট্রিম ২’। সেই নামেই শেষ হয় সিনেমার কাজ। অবশেষে পাল্টে গেল নাম। সিনেমাটির নতুন নাম ‘ব্লাক ওয়ার’। বুধবার বিকালে একটি পোস্টার উন্মোচনের মাধ্যমে এ ঘোষণা দেওয়া হয়।

সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার। প্রথম পর্বের মতো এটির সিক্যুয়েলেও জুটি বেঁধেছেন আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী। বিভিন্ন চরিত্রে আরও আছেন- তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর প্রমুখ।

সিনেমার নতুন নাম প্রসঙ্গে এক পরিচালক সানী সানোয়ার বলেন, ‘আমরা মূলত হলিউডের সিনেমাগুলোর স্টাইলে ‘মিশন এক্সট্রিম’-এর পর্বগুলোর নাম রাখতে চেয়েছি। পর্বের নাম রাখতে চেয়েছিলাম ‘ব্লু ওয়ার’। পরে সিদ্ধান্ত হয় ‘মিশন এক্সট্রিম’কে স্টাবলিশ করার। এখন যেহেতু এটি স্টাবলিশ রাখা হয়েছে, তাই এর দ্বিতীয় পর্বের নাম রাখা হয়েছে ‘ব্ল্যাক ওয়ার’।

কবে নাগাদ সিনেমাটি মুক্তি পাবে? এমন প্রশ্নের উত্তরে সানী সানোয়ার বলেন, ‘বর্তমানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। চূড়ান্ত সম্পাদনা ও কালার গ্রেডিংয়ের কাজ শেষ হতে আরো দুই সপ্তাহ লাগবে। আশা করছি কোরবানির ঈদের পর পরই সিনেমাটি দর্শকদের সামনে আনতে পারব।’

(ঢাকাটাইমস/৩০ জুন/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :