জঙ্গিমুক্ত দেশ চায় ওসি সালাহ উদ্দিনের পরিবার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুলাই ২০২২, ২০:০৮

ছয় বছর আগে রাজধানীর গুলশানের হলি আর্টিজানে জঙ্গি হামলায় নিহত হন গুলশান থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন। ২০১৬ সালের ১ জুলাই রাতের সেই ঘটনার পর আইনশৃঙ্খলা বাহিনীর একের পর এক অভিযানে দেশে নিয়ন্ত্রণে এসেছে জঙ্গিবাদ। দেশকে এমন জঙ্গিবাদ মুক্তই দেখতে চায় ওসি সালাহ উদ্দিনের পরিবার।

শুক্রবার দুপুরে জঙ্গি হামলায় নিহত দুই পুলিশ কর্মকর্তার স্মরণে তৈরি ভাষ্কর্যের সামনে শ্রদ্ধা জ্ঞাপন শেষে এমন আকাঙ্খা প্রকাশ করেন ওসি সালাহ উদ্দিনের স্ত্রী রেমকিন খান।

ওসি সালাউদ্দিনের স্ত্রী বলেন, মৃত্যুবার্ষিকী বলে আমরা তাকে স্মরণ করছি তা না। যে দিন থেকে আমাদের কাছ থেকে সালাহ উদ্দিন হারিয়ে গেছে। সে দিন থেকে একইরকম ভাবে তাকে (সালাউদ্দিন) মিস করি। কখনো একদিন, এক ঘণ্টা কিংবা এক সেকেন্ডের জন্যেও তাকে আমরা ভুলতে পারি না। দিন রাত আমাদের চিন্তার মধ্যে একইভাবে আমার স্বামী আছে।

রেমকিন বলেন, শুধু একটা বিষয় ভেবেই শান্তি পাই যে, দেশের মানুষের জন্য তারা জীবন দিয়েছে। এখানে পুলিশ ভাইদের অবদান আপনারা দেখেছেন। আমার স্বামী দেশের জন্য মারা যাওয়ার পরে দেশে জঙ্গি হামলা, জঙ্গিদের সব কিছু দেশের মানুষের ক্ষতি হয়ে আসছিল। সেই জায়গাগুলো পুলিশ ভাইয়েরা হ্যান্ডেল করেছে। এই পর্যন্ত আপনারা দেখে এসেছেন দেশ এখন জঙ্গি মুক্ত বলা যায়।

তিনি বলেন, আপনারাও দেখেছেন, দেখবেন এমন (হামলা) আর কোনো জায়গা শুনতে পাইনি। তারপরও আমাদের দেশের পুলিশ কাজ করছে। জঙ্গি মুক্ত দেশ সালাহ উদ্দিন পরিবার চায়, দেশের মানুষও চাইবে বলে আমি মনে করি।

এসময় তিনি তার স্বামীর জন্য ও দুই বাচ্চার জন্য দোয়া চান, যেন তারা সত্যিকারের মানুষ হিসেবে গড়ে ওঠে।

ঢাকাটাইমস/০১জুলাই/এএইচ/ইএস

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :