বয়স হয়েছে মাহির, বডি ফিটনেসও নেই, তাই...

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ জুলাই ২০২২, ২০:৪০ | প্রকাশিত : ০১ জুলাই ২০২২, ২০:২২
বা পাশের ছবিতে চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে প্রযোজক আবদুল আজিজ

জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির ক্যারিয়ারের অন্যতম দুটি সিনেমা ‘অগ্নি’ এবং ‘অগ্নি ২’। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমা দুটি তাকে পৌঁছে দিয়েছে অন্য উচ্চতায়। পরিচিতি পেয়েছেন ‘অগ্নিকন্যা’ হিসেবে। নারীকেন্দ্রীক ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’ সিনেমা দুটির সাফল্যের পর এবার জাজ মাল্টিমিডিয়া থেকেই ‘অগ্নি-৩’ নির্মাণের ঘোষণা এসেছে।

তবে এ সিনেমার প্রধান চরিত্রে বরাবরের মতো মাহিই থাকছেন? নাকি আসছেন নতুন কেউ? তা নিয়ে প্রশ্ন ছিল দর্শকের মনে। অবশেষে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের এক মন্তব্যে সেই প্রশ্নের জবাব মিলে গেল।

বৃহস্পতিবার আসন্ন ‘অগ্নি-৩’ নিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন আবদুল আজিজ। সেখানে রহমান মতি নামে একজন কমেন্ট করেন, ‘আমি মাহিকেই চাইব। ‘অগ্নি’ সিরিজে মাহিই বেস্ট পারফর্ম করেছে।’

রহমান মতির এই কমেন্টের জবাবে প্রযোজক আবদুল আজিজ লিখেন, ‘মাহির বর্তমানে বডি ফিটনেস আর ফ্লেক্সিবিলিটি নেই। বয়স হয়েছে। তাছাড়া এটা নতুন গল্প। এ জন্য মাহির থাকা উচিৎ নয়।’ অর্থাৎ, প্রযোজকের কথায় অনেকটা পরিষ্কার যে, অগ্নি ৩-এ মাহিকে রাখা হচ্ছে না।

তাহলে কে হচ্ছেন নতুন অগ্নিকন্যা? শোনা যাচ্ছিল আরেক সম্ভাবণাময়ী নায়িকা পূজা চেরির নাম। তবে তাকেও রাখা হচ্ছে না বলে ইঙ্গিত দিয়েছেন আবদুল আজিজ।

এই প্রযোজক বলেছেন, ‘পূজার বডি ফ্লেক্সিবিটি ছিল। তার অডিশনও নেওয়া হয়েছিল। হলিউডের ডিওপি, ফাইট ডিরেক্টর তার অডিশন নিয়েছিল। আসলে পূজাকে আমরাই তৈরি করেছিলাম। জাজের ব্যানারে যেসব নায়িকা ছিল তাদের আমরা বডি ফিট রাখার ব্যাপারে তাগিদ দিতাম। পূজা জাজ লিভ করেছে। তার ফিটনেসও আগের মতো নেই। সে মুটিয়ে গেছে। তাই পূজাকে আমরা শুরুতে ভাবলেও এখন থাকছে না।’

কাজেই নতুন অগ্নিকন্যা কে হবেন, তা জানতে অপেক্ষা করতে হবে জাজ মাল্টিমিডিয়ার ঘোষণা পর্যন্ত। খুব শিগগির এই প্রতিষ্ঠানটি আনুষ্ঠানিকভাবে সবকিছু প্রকাশ করবে বলে জানিয়েছেন প্রযোজক আবদুল আজিজ।

জানা গেছে, ডিসেম্বরের শেষ সপ্তাহে শুটিং ফ্লোরে যাবে সিনেমার ইউনিট। শুটিং হওয়ার কথা বাংলাদেশ, ভারত, আমেরিকা এবং থাইল্যান্ডে। ‘অগ্নি’র আগের দুই কিস্তি ইফতেখার চৌধুরী নির্মাণ করলেও ‘অগ্নি-৩’ কে পরিচালনা করবেন তাও নিশ্চিত করা হয়নি। তবে, সিনেমাটির দায়িত্ব সৈকত নাসিরের ঘাড়ে পড়তে চলেছে বলে শোনা যাচ্ছে।

এর আগে ২০১৪ সালের ভালোবাসা দিবসে মুক্তি পেয়েছিল ‘অগ্নি’। সেখানে মাহির বিপরীতে দেখা যায় আরফিন শুভকে। এরপর ২০১৫ সালে মুক্তি পায় ‘অগ্নি’র দ্বিতীয় কিস্তি। এবার আসছে তৃতীয় কিস্তি। বাংলা ও ইংরেজি ভাষায় নির্মাণ হবে সিনেমাটি। এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন প্রযোজক আবদুল আজিজ।

(ঢাকাটাইমস/০১ জুলাই/এলএম/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :