কেএফসি নিয়ে এল টেক্সাস বার-বি-কিউ জিঙ্গার

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুলাই ২০২২, ১৫:৪৬ | প্রকাশিত : ০৬ জুলাই ২০২২, ১৫:৪১

ভোজনরসিকদের কাছে জনপ্রিয়তার শীর্ষে থাকা কেএফসি সম্প্রতি তাদের বার্গার ক্যাটাগরিতে টেক্সাস বার-বি-কিউ জিঙ্গার নামে নতুন একটি বার্গার নিয়ে এসেছে। সীমিত সময়ের জন্য মেন্যুতে আসা নতুন এই বার্গারটিতে ফুড লাভাররা টেক্সাসের অনন্য স্বাদ উপভোগ করতে পারবেন।

কেএফসি ইন্টারন্যাশনাল হোল্ডিংস, মার্কিন যুক্তরাষ্ট্রের লাইসেন্সের অধীনে ট্রান্সকম ফুডস লিমিটেড বাংলাদেশে ২০০৬ সাল থেকে কেএফসির ফ্রেঞ্চাইজি হিসেবে তাদের ব্যবসা কার্যক্রম পরিচালনা করছে।

নতুন এই জিঙ্গারটিতে সুস্বাদু কেরামলাইজড বানের ভিতর রয়েছে টেক্সাস বার-বি-কিউ সস ও ডায়নামাইট মায়ো। নরম বানটির প্রতিটি কামড়ে সবাই পাবে হট অ্যান্ড ক্রিস্পি ফিলের জাদু আর ক্যাপসিকাম, টমেটো, হালাপিনো ও পেঁয়াজের ভেজিটেবল মিক্স।

জিঙ্গারটিকে আরও পারফেক্ট করতে রয়েছে ফ্রেশ আইসবার্গ লেটুস ও চিজ। ভিন্ন ফ্লেভার ও স্বাদের এই রোলার কোস্টারে গ্রাহকরা হারিয়ে যাবেন অন্য এক জগতে।

জিঙ্গারটি পাওয়া যাচ্ছে কেএফসির সবগুলো চ্যানেল-ডাইন-ইন, টেকএওয়ে, অনলাইন অর্ডার ও কল ফর ডেলিভারিতে। সুস্বাদু এই জিঙ্গারটি অত্যন্ত সুলভ মূল্যে ৩৯৯ টাকায় গ্রাহকরা উপভোগ করতে পারবেন।

ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা বলেন, বিগত কয়েক বছরে বার্গার ক্যাটাগরি ব্যাপকভাবে সম্প্রসারিত হয়েছে এবং কেএফসি এই বৃদ্ধির একটি অংশ হতে আগ্রহী। এছাড়া আমরা খুবই আনন্দিত নতুন এই জিঙ্গারটি উপহার দিতে পেরে। এটি গ্রাহকদের দিবে “ফিঙ্গার লিকিং গুড” এক্সপেরিয়েন্স।

(ঢাকাটাইমস/৬জুলাই/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :