চুয়াডাঙ্গায় সড়কে ঝরল তিন প্রাণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ জুলাই ২০২২, ১৬:২২ | প্রকাশিত : ৩০ জুলাই ২০২২, ১৬:১৫

চুয়াডাঙ্গার জাফরপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজন প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় একজন গুরুতর আহত হয়েছেন। শনিবার দুপুর দেড়টার দিকে জেলার যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গা পৌর এলাকার ফার্মপাড়ার সিরাজুল ইসলামের ছেলে টুনু হোসেন আনন্দ (২২), একই এলাকার নুরনগর কলোনীপাড়ার কিতাব আলীর ছেলে মিঠু মিয়া (২৩) ও সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়ার বাসিন্দা মনোরঞ্জন হালদারের ছেলে মুক্তা হালদার (২৮)।

আহত রনি আহমেদ (৩৫) রাজশাহী জেলার বাঘমারা এলাকার আলা উদ্দিন বিশ্বাসের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, দুপুরে টুনু হোসেন মোটরসাইকেলে তার ছেলে মিঠু মিয়াকে নিয়ে সরোজগঞ্জের দিকে যাচ্ছিলেন। এসময় একটি ইজিবাইকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। পরে নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা সড়কে ছিটকে পড়েন। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় মুক্তা হালদার নামে আরো একজনের মৃত্যু হয়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শাপলা খাতুন বলেন, ‘হাসপাতালে নিয়ে আসার অনেক আগেই টুনু ও মিঠু নামে দুজন মারা গেছেন। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় থাকা মুক্তা হালদারকে ঢাকা মেডিকেলে স্থানান্তরের প্রস্তুতির সময় তিনি মারা যান। এছাড়া আহত একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, ‘নিহতদের মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।’

(ঢাকাটাইমস/৩০জুলাই/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :