চলচ্চিত্রে আগ্রহ আছে তানজিন তিশার, তবে...

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২২, ১৪:৫০

ছোটপর্দার বর্তমান সময়ের অত্যন্ত জনপ্রিয় এবং প্রতিভাবান একজন অভিনেত্রী তানজিন তিশা। রূপ লাবণ্যে তিনি যেকোনো সিনেমার নায়িকাকেও অনায়াশে পাঁচ গোল দিতে পারেন। মোটকথা, অভিনয়ের মতো তার দৈহিক সৌন্দর্যও অত্যন্ত আকর্ষণীয়। এরইমধ্যে বেশ কিছু দর্শকপ্রিয় নাটক উপহার দিয়ে টেলিভিশন জগতে নিজের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন তিশা।

এমন একজন সুন্দরী ও গুণী অভিনেত্রীর সিনেমা নিয়ে কী ভাবনা? রুপালি পর্দার জগতের প্রতি তার আগ্রহই বা কতটা? কী করবেন, যদি কখনো তাকে সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়? এসব নিয়েই সম্প্রতি একটি সাক্ষাৎকারে কথা বলেন তানজিন তিশা।

অভিনেত্রী ওই সাক্ষাৎকারে জানান, ‘সিনেমার নায়িকা হতে চাইলে অনেক আগেই হতে পারতাম। প্রস্তাবও পেয়েছি অনেক। কিন্তু নিজেকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চেয়েছি সব সময়। সিনেমায় যে আগ্রহ নেই তা বলব না, আছে। তবে সিনেমার জন্য চাই ভালো গল্প। তাই এটুকু শুধু বলতে পারি যে, কাঙ্ক্ষিত গল্প ও চরিত্র পেলে সিনেমায়ও দেখা যাবে আমাকে।’

শুধু তিশা নয়, ভালো গল্প আর চরিত্র পেলে সিনেমায় অভিনয়ের আগ্রহের কথা এর আগে ছোটপর্দার অনেক অভিনেত্রীই বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন। নাটক থেকে এসে এরইমধ্যে আজমেরী হক বাঁধন, নুসরাত ইমরোজ তিশা, আশনা হাবিব ভাবনা, অর্চিতা স্পর্শিয়াসহ বেশ কয়েকজন অভিনেত্রী সিনেমায় কাজও করছেন। সেই তালিকায় তিশার নাম কবে ওঠে, সেটাই দেখার।

সম্প্রতি ‘রিকশা গার্ল’, ‘চিংকি পিংকি’, ‘লোহার তরী’, ‘অনাকাঙ্ক্ষিত বিয়ে’সহ বেশ কিছু নাটক, টেলিছবি ও ওয়েব সিরিজ দিয়ে দর্শকদের প্রশংসা পেয়েছেন তানজিন তিশা। যদিও তার শুরুটা হয়েছিল ফটোশুট ও র‌্যাপ মডেলিং দিয়ে। পরিচিতি পান ২০১৪ সালে প্রচারিত ‘ইউটার্ন’ নাটকটির মাধ্যমে। বর্তমানে নাটকের পাশাপাশি বিজ্ঞাপন এবং উপস্থাপনার কাজও করেন তিশা।

(ঢাকা টাইমস/০৫ আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :