রাজাপুরে দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন মনিরুজ্জামান মনির

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ আগস্ট ২০২২, ১৬:৫৫

আগামী ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সদস্য ও কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পরিচালক এম মনিরুজ্জামান মনির।

শনিবার সকালে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের এক হাজার দুস্থ ও অসহায় মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আওয়ামী লীগ নেতা এম মনিরুজ্জামান মনির বিগত দিনে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে কয়েক কোটি টাকার চেক প্রদান করেছেন। এছাড়া রাজাপুর ও কাঠাঁলিয়ার অসহায় ও দুস্থ মানুষের মাঝে সহযোগিতা দেয়ার পাশাপাশি করোনা মহামারির সময়েও অর্থ ও খাদ্যসামগ্রী প্রদান করেছেন।

রাজাপুর উপজেলার মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্রে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট এএইচএম খায়রুল আলম সরফরাজ।

অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সঞ্জীব কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মো. নজরুল ইসলাম স্বপন, যুগ্ম-সম্পাদক মো. মজিবুর রহমান মৃর্ধা,সাংগঠনিক সম্পাদক মো. রিয়াজ উদ্দিন মাতুব্বর, সাংগঠনিক সম্পাদক মো. শফিকুর রহমান, তালুকদার মো. মেজবা উদ্দিন মাসুদ সিকদার, রাজাপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি আব্দুল বারেক ফরাজি, বীর মুক্তিযোদ্ধা শাহ আলম নান্নু, মো. নাছির উদ্দিন মৃধা, মো. পারভেজ বাবুসহ প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :