একাধিক প্রেমের গুঞ্জন নিয়ে বিস্ফোরক নাজিফা তুষি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০২২, ১৬:৩৭

হালের ভাইরাল অভিনেত্রী নাজিফা আনজুম তুষি। সম্প্রতি মুক্তি পাওয়া ‘হাওয়া’ সিনেমার ‘গুলতি’ চরিত্রটি তাকে এনে দিয়েছে বিশেষ পরিচিতি। ‘হাওয়া’র সৌজন্যে এখন তিনি হাওয়ায় ভাসছেন। তুষির অভিনীত এই সিনেমা এবং চরিত্র নিয়ে যেমন আলোচনা হচ্ছে, তেমনই তার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চা কম হচ্ছে না। সেই চর্চা অবশ্যই প্রেম সংক্রান্ত। তাও আবার একাধিক প্রেম।

ঢালিউডে কান পাতলে শোনা যাচ্ছে, একসময় অভিনেতা শরীফুল ইসলাম রাজের সঙ্গে খুল্লাম খুল্লা সম্পর্ক ছিল নাজিফা তুষির। ২০১৬ সালের ২৯ এপ্রিল মুক্তি পেয়েছিল এ জুটির অভিষেক সিনেমা ‘আইসক্রিম’। সেখান থেকেই তারা একে অন্যের প্রেমে পড়েছিলেন বলে গুঞ্জন। তবে সে প্রেম নাকি বেশি দিন টেকেনি। শরীফুল রাজ বর্তমানে চিত্রনায়িকা পরীমনির স্বামী।

নতুন করে আবার গুঞ্জন শোনা যাচ্ছে, ‘হাওয়া’ সিনেমার নির্মাতা মেজবাউর রহমান সুমনের সঙ্গে সম্পর্কে রয়েছেন তুষি। এও গুঞ্জন, নির্মাতার সঙ্গে সম্পর্কের কারণেই ‘হাওয়া’ সিনেমায় কাজের সুযোগ পেয়েছেন অভিনেত্রী। সেই একাধিক প্রেমের গুঞ্জন নিয়ে দেশের প্রথম সারির একটি জাতীয় দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করেছেন তুষি।

অভিনেত্রী বলেন, ‘একটা ছেলে ১০ জন মেয়ের সঙ্গে প্রেম করলে কেউ মাতামাতি করে না। অথচ একটা মেয়ের বেলায় সবাই মাতামাতি করে। এটাই আমাদের সোসাইটি। শোবিজের মেয়ে হলে তো আরও বেশি। এমন কোনো অভিনেত্রী আছেন, যাকে নিয়ে প্রেমের গুঞ্জন হয়নি, হচ্ছে না? আমি কার সঙ্গে প্রেম করি, কার সঙ্গে দেখা যায়, এ ধরনের গুঞ্জন থাকবেই। এসব মেনেই কাজ করতে হবে।’

তুষির সাফ কথা, ‘আমি কার সঙ্গে প্রেম করব, তা একান্তই আমার ব্যক্তিগত ব্যাপার। মানুষ এ ধরনের বিষয়ে গুজব ছড়িয়ে আনন্দ পায়। এটা অনেকটা কালচারে পরিণত হয়েছে। বিয়ের পর ছেলে-মেয়ের বয়সের ব্যবধান, কার বিয়ের আগে বাচ্চা হলো, এসব নিয়ে আলোচনা করতে, লিখতে কিছু মানুষ আনন্দ পান। যারা এসব নিয়ে মেতে থাকতে চায়, থাকুক। আমরা আমাদের মতো কাজ করতে থাকি।’

২০১৪ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পথচলা শুরু করেছিলেন নাজিফা তুষি। ওই আসরে তিনি প্রথম রানার আপ হয়েছিলেন। এরপর ২০১৬ সালে রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ দিয়ে শুরু করেন চলচ্চিত্র যাত্রা। গত বছর অভিনয় করেন মিজানুর রহমান আরিয়ানের ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’তে। সর্বশেষ করলেন ‘হাওয়া’।

মজার ব্যাপার হচ্ছে, তুষি অভিনীত তিনটি চলচ্চিত্রেই তিনি সহশিল্পী হিসেবে পেয়েছেন তার কথিত প্রেমিক শরীফুল রাজকে। সিনেমার বাইরে বাংলালিংকসহ কয়েকটি কোম্পানির বিজ্ঞাপনচিত্র এবং একাধিক মিউজিক ভিডিওতে মডেল হিসেবে দেখা গেছে তুষিকে। এর বাইরে এনটিভিতে প্রচারিত ‘রঙ্গিন পাতা’ শিরোনামে একটি অনুষ্ঠান উপস্থাপনাও করেছেন এই অভিনেত্রী।

(ঢাকা টাইমস/১৪ আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :