নাফনদী থেকে ক্রিস্টাল মেথ আইস ও ইয়াবা উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ আগস্ট ২০২২, ২১:২৪

কক্সবাজারের টেকনাফের নাফনদী সীমান্ত থেকে ৬ কোটি ৭০ লাখ টাকার মূল্যের ক্রিস্টাল মেথ আইস ও ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। বিজিবির টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, রবিবার ভোর রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের নাফ নদীর জালিয়ারদ্বীপ এলাকায় এ অভিযান চালানো হয়। তবে পাচারকারিরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

শেখ খালিদ বলেন, রবিবার ভোর রাতে টেকনাফে নাফনদীর জালিয়ারদ্বীপ এলাকা দিয়ে মিয়ানমার থেকে মাদকের বড় একটি চালান পাচারের খবরে বিজিবির পৃথক দুইটি দল অভিযান চালায়। এক পর্যায়ে মিয়ানমার দিক থেকে জলসীমার শূণ্যরেখা অতিক্রম করে দুই জন লোককে আসতে দেখে বিজিবির সদস্যরা থামার জন্য নির্দেশ দেন।

বিজিবির সদস্যদের উপস্থিতি টের পেয়ে লোক গুলো একটি প্লাস্টিকের ব্যাগ ফেলে দিয়ে সাঁতরে মিয়ানমার দিকে পালিয়ে যায়। পরে পাচারকারিদের ফেলে যাওয়া একটি প্লাস্টিকের ব্যাগ পাওয়া যায়। ফেলে যাওয়া ব্যাগটি খুলে তল্লাশি করে পাওয়া যায় ১ কেজি ৪০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৫০ হাজার ইয়াবা।

বিজিবির এ কর্মকর্তা বলেন, উদ্ধার মাদকের আনুমানিক মূল্য ৬ কোটি ৭০ লাখ টাকা। উদ্ধার করা মাদকদ্রব্য বিজিবির ব্যাটালিয়ন দপ্তরে রাখা হয়েছে বলে জানান লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

(ঢাকাটাইমস/১৩আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :