আলফাডাঙ্গায় শোক দিবসে র‌্যালি, আলোচনা ও দোয়া

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ আগস্ট ২০২২, ২০:৫৯ | প্রকাশিত : ১৫ আগস্ট ২০২২, ২০:৫৬

বিনম্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউপিতে স্বাধীন বাংলাদেশের স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক পালিত হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) দিবসটি উপলক্ষে দুপুরে গোপালপুর বাজারে এ অনুষ্ঠানের আয়োজন করে গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় থেকে এক শোক র‌্যালি বের হয়। র‌্যালিটি গোপালপুর বাজারের প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা হয়।

সভায় গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে ও সংগঠনটির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদের পরিচালনায় বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হোসেন চুন্নু, ইউনিয়ন মুক্তিযুদ্ধাবিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন, চরকাতলাশুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মশিউর রহমান, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম, সহ-সভাপতি খান আসাদুজ্জামান টুনু, সাধারণ সম্পাদক আলমগীর কবীর ও গোপালপুর বাজার বণিক সমিতির সভাপতি খান আমিরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, সাবেক উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান।

সভায় বক্তারা বলেন, ১৫ আগস্ট বাঙালি জাতির জন্য বেদনা বিধূর দিন। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সমৃদ্ধ বাংলাদেশ গড়ার। তার অবর্তমানে তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনার বাংলা গড়তে কাজ করছেন। উন্নয়নের এই যাত্রাকে অব্যাহত রাখতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট কালরাতে সকল শহীদের আত্মার প্রশান্তি চেয়ে দোয়া করা হয়।

এর আগে সকালে সংগঠনটির নেতৃবৃন্দ উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

(ঢাকাটাইমস/১৫আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :