পুলিশ সম্পর্কে যে অভিজ্ঞতা হলো বাপ্পীর

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ আগস্ট ২০২২, ১০:২৫

বাপ্পী চৌধুরী। ঢালিউডের বর্তমান সময়ের অন্যতম সুদর্শন হিরো। বর্তমানে ‘শত্রু’ নামের একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত তিনি। গত মার্চে শুরু হয়েছিল এটির কাজ। টানা কিছুদিন শুটিংয়ের পর মাঝে একটা বিরতি পড়েছিল। মঙ্গলবার থেকে ফের চালু হয়েছে ‘শত্রু’র লাইট-ক্যামেরা।

এই সিনেমাটি পরিচালনা করছেন সুমন ধর। এখানে বাপ্পীর বিপরীতে নায়িকা জাহারা মিতু। এর গল্প অ্যাকশন-থ্রিলারধর্মী। এক দশকের ক্যারিয়ারে প্রথমবার এই সিনেমায় বাপ্পীকে দেখা যাবে একজন পুলিশ অফিসারের ভূমিকায়। এমন একটি চরিত্রে অভিনয় করতে গিয়ে কী অভিজ্ঞতা হলো তার?

মঙ্গলবার শুটিং শেষে বাপ্পী গণমাধ্যমকে বলেন, ‘পুলিশের চরিত্রে কাজ করার ইচ্ছা অনেক আগে থেকেই ছিল। কিন্তু সুযোগ হয়ে ওঠেনি। এবার ‘শত্রু’ সিনেমাটির মাধ্যমে সেই স্বপ্ন পূরণ হচ্ছে। এই সিনেমায় পুলিশ চরিত্রে কাজ করতে পেরে বেশ ভালো লাগছে।’

পুলিশ সদস্যদের কাজ কতটা কঠিন সেই অভিজ্ঞতা সম্পর্কে বাপ্পী বলেন, ‘পুলিশের কাজ যে কতটা কঠিন তা এই সিনেমার শুটিংয়ে এসে তা হাড়ে হাড়ে টের পাচ্ছি। এই বাহিনীর কাজটা শুধু শারীরিকভাবেই কঠিন নয়, ২৪ ঘণ্টাই শারীরিক ও মানসিকভাবে প্রস্তুত থাকতে হয়।’

বাপ্পী চৌধুরী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’। দেবাশীষ বিশ্বাস পরিচালিত সে সিনেমার নায়িকা ছিলেন অপু বিশ্বাস। বর্তমানে ‘শত্রু’ ছাড়াও মুক্তির অপেক্ষায় আছে এই অভিনেতার ‘জয় বাংলা’, ‘কুস্তিগিরি’, ‘যন্ত্রণা’সহ বেশ কয়েকটি সিনেমা।

(ঢাকা টাইমস/১৭ আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :