এফডিসি থেকে আইফোনসহ অরুণা বিশ্বাসের ব্যাগ গায়েব

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ আগস্ট ২০২২, ১৮:৩৯

দুটি বহুমূল্যের মোবাইলসহ নিজের হাতব্যাগ খোয়ালেন অভিনেত্রী অরুণা বিশ্বাস।বৃহস্পতিবার এফডিসির ৭ নম্বর ফ্লোর থেকে তার ব্যাগটি চুরি হয়। শুক্রবার সেই ঘটনা গণমাধ্যমকে জানান অরুণা বিশ্বাস।

অভিনেত্রী জানান, বৃহস্পতিবার তথ্য মন্ত্রণালয় ও এফডিসির যৌথ আয়োজনের একটি অনুষ্ঠানে যোগ দিতে তিনি সেখানে গিয়েছিলেন। সেখান থেকেই চুরি যায় তার ব্যাগটি। এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টও দিয়েছেন অভিনেত্রী।

অরুণা বিশ্বাস জানান,ওই ব্যাগে তার ব্যবহৃত আইফোন ১১, স্যামসাং এ ৫২, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, জাতীয় পরিচয়পত্র, বাসার বিভিন্ন চাবি ও অনেকগুলো গুরুত্বপূর্ণ ডকুমেন্টস ছিল।

অভিনেত্রী বলেন, বৃহস্পতিবার অনুষ্ঠান শুরুর পূর্বে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন তিনি। তার আগে সহকর্মী অভিনেত্রী অঞ্জনা সুলতানাকে জানিয়ে ব্যাগটি রেখে যান। কথা শেষ করে এসে আর ব্যাগটি পাননি।

এ ঘটনায় নিকটস্থ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন অরুণা বিশ্বাস। অভিনেত্রী বলেন, ‘আমার ব্যাগ চুরির সময় এফডিসিতে তেজগাঁও অঞ্চলের উপপুলিশ কমিশনারও ছিলেন। তিনি বিষয়টি আন্তরিকতার সঙ্গে দেখছেন বলে আমাকে জানিয়েছেন। যা-ই হোক না কেন, এফডিসিতে এভাবে চুরি হবে, এটা মানতেই পারছি না।’

তবে এফডিসিতে চুরির ঘটনা এবারই প্রথম নয়। এর আগে প্রয়াত কিংবদন্তি নায়িকা করবী,পরীমনি,শাহনূরসহ অনেক অভিনেতা-অভিনেত্রীর মোবাইল এবং ব্যাগ চুরি হয়েছে।

(ঢাকাটাইমস/১৯আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :