অবাক কাণ্ড! মঞ্চেই সাবেক এমপির হাত থেকে মাইক কেড়ে নিলেন এমপি ছলিম, ভিডিও ভাইরাল

নওগাঁ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২২, ২১:৪০ | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০২২, ২১:০৮

ভরা মঞ্চে বক্তব্য দিচ্ছেন নওগাঁ-৩ আসনের সাবেক এমপি আকরাম হোসেন চৌধুরী। এমন সময় তার হাত থেকে মাইক্রোফোন কেড়ে নিলেন বর্তমান এমপি ছলিম উদ্দিন তরফদার। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। রবিবার রাত থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে ভিডিওটি।

ভিডিওতে দেখা যায়, শনিবার সন্ধ্যায় উপজেলার বিলাশবাড়ী ইউনিয়নের শিবপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা চলছিল। এ সময় মঞ্চে বক্তব্য দিচ্ছিলেন ওই আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে সংসদ সদস্য মঞ্চে বসে থাকা আকরাম চৌধুরীর দিকে মাইক্রোফোন ছুড়ে দিয়ে বলেন ‘নৌকার জন্য যখন আপনার এত ভালোবাসা তাহলে মাইক্রোফোন নিয়ে একটু বলেন, ২০১৮ সালে নির্বাচনের সময় কোথাও কারো জন্য ভোট চেয়েছেন কি না বা তার কোনো প্রমাণ কি দেখাতে পারবেন?

তখন আকরাম চৌধুরী মাইক্রোফোন নিয়ে বলেন, ওই সময় বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান থাকায় আইনগত জটিলতায় ভোট চাইতে পারেননি তিনি। মূলত তখনই সংসদ সদস্য ছলিম তরফদার তার হাত থেকে মাইক্রোফোন ছিনিয়ে নেন। এ সময় আশপাশের উপস্থিত নেতাকর্মীরা জোরে আওয়াজ দিয়ে ওঠেন।

ঘটনার দিন তাকে হাজারো মানুষের সামনে লাঞ্ছিত করা হয়েছে জানিয়ে ড. আকরাম হোসেন চৌধুরী বলেন, ‘অনেক গালিগালাজ করা হয়েছে তাকে। মাস কয়েক আগে শেষ হওয়া চেয়ারম্যান নির্বাচনকে কেন্দ্র করে ওই ইউনিয়নের আওয়ামী লীগকে দুটি ভাগে ভাগ করা হয়েছে।’

সবাই বিলাশবাড়ী ইউনিয়নকে আওয়ামী লীগের ঘাঁটি দাবি করেন। আর তাই আকরাম চৌধুরীর প্রশ্ন তাহলে গত নির্বাচনে নৌকা কেন পরাজিত হলো? ঘাঁটি হঠাৎ করে ভেঙে গেল কেন?

ড. আকরাম হোসেন চৌধুরী ২০০৮ সালে সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৪ সালের নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হন বর্তমান সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম। সেই সময় তিনি নির্বাচিতও হয়েছিলেন। প্রায় তিন বছর দলের বাইরে থাকার পর ২০১৬ সালের দিকে আবারও তাকে দলে অন্তর্ভুক্ত করা হয়।

এদিকে ২০১৫ সাল থেকে ২০২১ সালের শেষ পর্যন্ত বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ বিএমডিএ’র চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন ড. আকরাম হোসেন চৌধুরী।

(ঢাকাটাইমস/১২সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :