পায়ে চোট পেয়ে ফের হাসপাতালে সম্রাট

বিশেষ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৫:৫৮ | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৫:৫৬

পায়ে প্রচন্ড আঘাত পেয়ে ফের হাসপাতালে ভর্তি হলেন যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। শনিবার বনানীতে নিজ বাসা থেকে পায়ে আঘাত পেয়ে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব রহমান বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভতি হন।

সম্রাটের এক সমর্থক জানান, বহিষ্কৃত যুবলীগ নেতার বনানীর বাসায় গত দুই দিন ধরে কর্মীদের ভীষণ ভীড় ছিল। তাদের মন রক্ষার জন্য সবাইকে বাসায় দেখা করার সুযোগ দেন। এর‌ই এক পর্যায়ে তিনি পায়ে প্রচন্ড আঘাত পান। তার পা ফুলে যায়।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়া একাধিক ছবিতে দেখা যায়, সম্রাটের এক পায়ে রক্ত জমাট বেঁধে গেছে। ওই অবস্থায় তাকে আবার হাসপাতালে নেওয়া হয়।

এর আগে গত ২০ সেপ্টেম্বর বাথরুমে গোসল করার সময় মাথা ঘুরে পড়ে যান সম্রাট। রিপোর্টে দেখা যায়, টিআইএ অ্যাটাকের কারণে ব্রেনে ব্লাড সাপ্লাই কমে যাওয়ার কারণে তিনি মাথা ঘুরে পড়ে যান। এছাড়া তার প্রেসার একেবারেই লো ছিল।

পড়ে গেলেও হাত, পায়ে কোনো ফ্রাকচার হয়নি সম্রাটের। তবে তার মুখে ও নাকে রক্তপাত হয়। পড়ে যাওয়ার সময় সম্রাট হাত নিচে দেওয়ায় তার হাত ফুলে যায় এবং বাম পায়ের গোড়ালি ফুলে যায়। তিনি হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি ছিলেন। চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন বৃহস্পতিবার।

ক্যাসিনোকাণ্ডে তিন বছর আগে গ্রেপ্তার হওয়ার পর চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে দীর্ঘদিন ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি সম্রাট। গত মে মাসে তিনি জামিনে মুক্তি পান।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :