ফরিদপুরে পুলিশ সুপারের সঙ্গে ব্যবসায়ী নেতাদের আলোচনা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০২২, ২০:৫৬

ফরিদপুরের নবাগত পুলিশ সুপার মো. শাহজাহানের সঙ্গে ফরিদপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিসের নেতাদের শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয় অনুষ্ঠিত হয়।

এ সময় ব্যবসায়ী নেতাদের উদ্দেশ্যে নবাগত পুলিশ সুপার বলেন, ফরিদপুরের পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণ করবে। ফরিদপুরে মাদক ব্যবসায়ী, মাদক সেবনকারী ও অস্ত্রধারী সন্ত্রাসীদের কোন ছাড় দেয়া হবে না।

তিনি বলেন, ফরিদপুর জেলায় মাদক ও সন্ত্রাসমুক্ত করতে ব্যবসায়ী নেতাদের ভূমিকা রয়েছে। এক্ষেত্রে তিনি চেম্বার নেতাদের সহযোগিতা কামনা করেন।

পুলিশ সুপার বলেন, আপনাদের খেয়াল রাখতে হবে- যাতে কোন সাধারণ মানুষ পণ্য ক্রয় করার ক্ষেত্রে ভোগান্তির শিকার না হয় বা অতিরিক্ত মূল্য আদায় করা না হয়।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, আমি যতদিন এ জেলায় কর্মরত থাকব- ততদিন সকলের সাথে মিশে আইনশৃঙ্খলার উন্নয়নে ভূমিকা রাখব।

তিনি আরোও বলেন, বঙ্গবন্ধু সোনার বাংলা গড়তে যে স্বপ্ন দেখেছিলেন আমাদেরও সেই লক্ষ্য বাস্তবায়নে আরো কাজ করতে হবে।

তিনি আরো বলেন, ফরিদপুরের পুলিশ হবে ব্যবসায়ীবান্ধব কিন্তু অসাধু ব্যবসায়ীর ব্যাপারে সর্বোচ্চ কঠোর হতে পিছপা হবে না পুলিশ।

পুলিশ সুপার তার বক্তব্য আরো বলেন, ফরিদপুর পুলিশ সুপারের দরজা জনগণের জন্য ২৪ ঘণ্টা খোলা থাকবে। শুধু কাঠের দরজায় খোলা থাকবে না পুলিশ সুপারের মনও খোলা থাকবে সারাক্ষণ।

তিনি বলেন, রেজিস্ট্রেশনবিহীন ও বেআইনিভাবে কোন মোটরসাইকেল চালানো যাবে না। হেলমেট ছাড়া কোন মোটরসাইকেল চালাতে পারবে না। দুজনের বেশি তিনজন মোটরসাইকেলে চড়তে পারবে না। এটা রোধ করার জন্য সকলের এগিয়ে আসতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার ইমদাদ হোসাইন, হেলাল উদ্দিন ভূঁইয়া, চেম্বারের প্রেসিডেন্ট নজরুল ইসলাম, পরিচালক মো. সিদ্দিকুর রহমান, জিয়াউল হাসান, জাহিদুল ইসলাম, শামীম হোসেন, মো. লিটন মিয়া প্রমুখ।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :