মহালয়ার ভিডিও পোস্ট করে কটাক্ষের মুখে নুসরাত

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৫

মুসলিম পরিবারের মেয়ে হয়েও যেকোনো উৎসবেই সামিল হতে দেখা যায় ওপার বাংলা নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহানকে। দুর্গাপূজার অঞ্জলি থেকে শুরু করে সম্প্রতি লোকনাথ মন্দিরে ভোগ রান্না- সবখানেই আছেন তিনি। তারই ধারাবাহিকতায় রবিবার মহালয়ায় একটি স্পেশাল ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। তার পরই কটাক্ষের মুখে নায়িকা।

বাওয়ালি রাজবাড়িতে ওই ভিডিওটি শুট করেছেন নুসরাত। ভিডিওতে লাল পাড় সাদা শাড়িতে মাত করেছেন নায়িকা। চোখে কাজল, কপালে লাল টিপ, হাতে ও পায়ে আলতা, পায়ে রুপার নুপূর, পরনে হালকা সোনার গয়না, হাতে পদ্ম নিয়ে পুকুডর পাড়ে বসে নুসরাত। সেখানে মাতৃপ্রতিমা তৈরি করছেন এক শিল্পী। অর্থাৎ, পূজার প্রস্তুতিতে ব্যস্ত তিনি।

এই ভিডিও পোস্ট করার পর থেকেই নুসরাতের দিকে ধেয়ে আসছে কটাক্ষ। যদিও ভিডিওর মাধ্যমে সর্বধর্মের প্রতি সম্প্রীতির বার্তা দিতে চেয়েছেন নায়িকা। বরাবরই সম্প্রীতির বার্তা দিয়ে থাকেন তিনি। তবে এবার সম্প্রীতির বার্তা দিয়ে পার পেলেন না। শুধু তার ধর্ম নিয়ে নয়, তাকে বডি শেমিং করতেও ছাড়েনি নেটিজেনরা।

এক নেটিজেন লেখেন, ‘ভালো লাগছে কিন্তু ঠোঁটটা সার্জারির পর অহেতুক বড় লাগে’। অন্য এক নেটিজেন লেখেন, ‘নকল হিন্দু সেজে সনাতন ধর্মকে ছোট করা, ন্যাকামি।’ আরও অনেকেই তার ধর্ম নিয়ে প্রশ্ন তোলেন। এভাবে বারংবারই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়েন নায়িকা। তবে এই কটাক্ষ বা ট্রোলারদের পাত্তা দিতে নারাজ নুসরাত।

অভিনেত্রীর দাবি, তার কাছে মনুষ্যত্বই ধর্ম। একদিকে যেমন কটাক্ষের বন্যা সেরকমই তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘খুব সুন্দর, মুসলিম হয়েও এত সুন্দর করে বাঙালি ঐতিহ্যকে তুলে ধরার জন্য, ভালো লাগছে তোমাকে নুসরাত। অনেকে তার সৌন্দর্যে মুগ্ধ। সেই মুগ্ধতার কথা জানাতে ভোলেননি প্রিয় নায়িকাকে।

(ঢাকাটাইমস/২৬সেপ্টেম্বর/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :