চুয়াডাঙ্গায় বৃদ্ধ দম্পতি হত্যার রহস্য উন্মোচন

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৩:৩৮ | প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৯

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বৃদ্ধ দম্পতি হত্যার ঘটনার রহস্য উন্মোচন করেছে পুলিশ। ওই ঘটনায় চার যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মলেনে এ তথ্য জানান পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন।

পুলিশ সুপার জানান, ঘটনার পর উদ্ধার হওয়া নিহত নজির উদ্দিনের মোবাইল ফোনের সূত্র ধরে সর্বোচ্চ তথ্য প্রযুক্তির সহযোগিতায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের মূল হোতাসহ চারজনকে গ্রেপ্তার করা হয়। ওই হত্যাকাণ্ডে নিহত নজির উদ্দিনের ট্রলি ড্রাইভার শাহাবুল হকসহ অন্য আসামিরা অংশ নেয়। অভিযানে নিহত নজির উদ্দিনের ব্যবহৃত মোবাইল ফোন, পান বরজে পুঁতে রাখা নিহত ফরিদার হ্যান্ডব্যাগ ও নজির উদ্দিনের কালো অফিসিয়াল ব্যাগ, হত্যার সময় পরা আসামিদের রক্তমাখা জামা কাপড় উদ্ধার করা হয়। এছাড়া আসামিদের কাছ থেকে ৪৩ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

তিনি জানান, পূর্ব পরিচিত হওয়ায় ঘটনার দিন রাতে নজির উদ্দিনের বাড়িতে প্রবেশ করে শাহাবুলসহ অন্য আসামিরা। এক পর্যায়ে নজির উদ্দিনকে শৌচাগারের ভেতর হাত মুখ বেঁধে শ্বাসরোধ ও গলায় ধারালো অস্ত্রের আঘাতে এবং তার স্ত্রী ফরিদা খাতুনকে ঘরের মেঝেতে ফেলে গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে। হত্যাকাণ্ডের পর নজির উদ্দিনের ঘর থেকে টাকা, মোবাইল ফোন, ফরিদা খাতুনের ব্যবহৃত কালো ব্যাগের মধ্যে নিয়ে বাড়ির বাইরের গেটে তালা দিয়ে পলিয়ে যায় আসামিরা।

বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে নেওয়া হবে। হত্যাকাণ্ডের ঘটনায় আরও তথ্য উদঘাটন করতে আসামিদের রিমান্ডের জন্য আদালতে আবেদন করা হবে।

(ঢাকাটাইমস/২৯সেপ্টেম্বর/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :