ব্রিজের রেলিংয়ে বরযাত্রীবাহী মাইক্রোর ধাক্কা, নিহত বেড়ে ৪

নিজস্ব প্রতিবেদক, সিরাজগঞ্জ
| আপডেট : ০৪ অক্টোবর ২০২২, ১৭:৩১ | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২২, ০৮:২৬
পুলিশ ও ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন

সিরাজগঞ্জের কামারখন্দদে বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে ধাক্কা দেয়। এতে স্বামী-স্ত্রীসহ মাইক্রোবাসের ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৭ জন।

সোমবার রাত ১১টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দ উপজেলার ঝাঐল ওভার ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, নাটোর জেলার বনপাড়া এলাকার জাহাঙ্গীর হোসেন (৬০), তার স্ত্রী পান্না খাতুন (৪০), মাইক্রোবাস চালক সেলিম (৪২) ও মানিকগঞ্জ জেলার রফিকুল ইসলাম (৩৮)।

আহতদের প্রথমে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের পাঠানো হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে।

পুলিশ ও নিহতদের পরিবার সূত্রে জানা যায়, মানিকগঞ্জ থেকে বিয়ের বরযাত্রী নিয়ে একটি মাইক্রোবাস নাটোর জেলার বনপাড়ার দিকে যাচ্ছিল। মাইক্রোবাসটি সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। পরে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ মঙ্গলবার ভোররাতে রফিকুল ইসলাম নামে একজনের মৃত্যু হয়।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বলেন, রাতে ঝাঐল ওভারব্রিজ এলাকায় দ্রুতগতির একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিন জনের মৃত্যু হয়। পরে শুনেছি রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়েছে।

(ঢাকাটাইমস/৪অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :