‘বিগ বস’র দুই সাবেক প্রতিযোগীর আংটি বদল

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ অক্টোবর ২০২২, ১১:১২

‘বিগ বস ১৪’-এর প্রতিযোগী ছিলেন দুজনেই। সেটেই প্রেম। তারপর আংটি বদলের মাধ্যমে বাগদানও সেরে ফেললেন আইজাজ় খান এবং পবিত্র পুনিয়া। গত ৩ অক্টোবর আইজাজ় আনুষ্ঠানিক ভাবে বিয়ের প্রস্তাব দেন পবিত্রকে। সেই মধুর মুহূর্ত নেটদুনিয়ায় ভাগ করে নিলেন বুধবার।

আবছায়া, নরম আলো মাখা কয়েকটি ছবি পোস্ট করেছেন আইজাজ়। যেখানে সহকর্মীরা ঘিরে আছেন অভিনেতাকে। পবিত্রর বাঁ হাত নিজের হাতে নিয়ে সযত্নে আংটি পরিয়ে দিচ্ছেন তিনি। তাদের দুচোখ স্বপ্নাতুর, যা অল্প আলোতেও চোখ এড়ানোর নয়।

প্রথম ছবিতে অবশ্য লজ্জায় মুখ ঢেকেছেন পবিত্র। চতুর্থ ছবিতে নেল আর্ট করা সুন্দর হাতে আইজাজ়ের পরানো আংটি উঁচু করে দেখাচ্ছেন তার বাগদত্তা।

ছবির ক্যাপশনে আইজাজ় লিখেছেন, ‘সোনা, যদি আমরা সঠিক সময়ের জন্য অপেক্ষা করেই যাই, সেটা আর কখনো আসবে না। আমার সবটুকু তোমাকে দেব। বিয়ে করবে আমাকে?’ যার উত্তরে পবিত্র বলেন ‘করব!’ ব্যস্! বিয়ে পাকা।

শুধু আইজাজ় নন, পবিত্র নিজেও তার মিষ্টি পোস্টে লিখেছেন, ‘প্রার্থনা করি, ঈশ্বর আমাদের আশীর্বাদ করুন। শুধু প্রেম, প্রেম আর প্রেমেই ভরে উঠুক আমাদের জীবন।’ দুজনের পোস্টের নীচেই উপচে পড়ছে শুভেচ্ছাবার্তা। পার্টি কবে? জানতে চেয়েছেন বন্ধুরা।

(ঢাকাটাইমস/৬অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :