ফুলছড়ি-সাঘাটার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে রিপনের বিকল্প নেই: নানক

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০২২, ২০:২৪

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ফুলছড়ি-সাঘাটার অসমাপ্ত কাজ সমাপ্ত করতে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী মাহমুদ হাসান রিপনকে ১২ অক্টোবরের নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে। রিপনকে নির্বাচিত করতে পারলে সাঘাটা ও ফুলছড়ি উপজেলাকে চিরতরে নদী ভাঙনের হাত থেকে রক্ষা করা সম্ভব হবে। এছাড়া ব্রিজ-কালভার্ট, রাস্তা-ঘাট, স্কুল-কলেজসহ যত সমস্যা আছে- সব সমাধান করা সম্ভব হবে।

শুক্রবার সন্ধ্যায় গাইবান্ধার ফুলছড়ি উপজেলার নাপিতেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহমুদ হাসান রিপনের নৌকা মার্কার সমর্থনে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আপনারা এডভোকেট ফজলে রাব্বী মিয়াকে যেভাবে নির্বাচিত করেছিলেন, একইভাবে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। নৌকার প্রার্থী মাহমুদ হাসান রিপন একজন সৎ ও আদর্শবান মানুষ। যেহেতু সাঘাটা-ফুলছড়ির মানুষ বেইমান নয়, তাই ঝড়-বৃষ্টি উপেক্ষা করে আপনারা ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিয়ে বিপুল ভোটে নৌকার বিজয় নিশ্চিত করবেন।

এছাড়া বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেন, উন্নয়নের অগ্রযাত্রার প্রতীক হচ্ছে নৌকা। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনারা ভেদাভেদ ভুলে নৌকায় দেবেন।

নির্বাচনী জনসভায় অংশগ্রহণ করতে বৃষ্টি উপেক্ষা করে দুপুরের পর থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে হাজার হাজার নারী-পুরুষ সমাবেশস্থলে উপস্থিত হন।

(ঢাকাটাইমস/০৭অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :