ত্রিশালে অটোরিকশা বিক্রির সূত্র ধরে হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ অক্টোবর ২০২২, ২১:০৪

অটোরিকশাচালক হত্যার অভিযোগে দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহতের অটোরিকশা বিক্রির সূত্র ধরে বৃহস্পতিবার রাতে তাদের ময়মনসিংহের ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নের গফাকুড়ি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন জেলার নান্দাইল উপজেলার চরভেলামারী গ্রামের আনোয়ার হোসেন ওরফে আনোয়ারুল ইসলাম (৩৫) ও একই গ্রামের আলম মিয়া (৩৮)।

পুলিশ জানায়, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার রেলগেট এলাকা হতে ৫ অক্টোবর বিকালে অজ্ঞাতনামা যাত্রীদের নিয়ে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে ত্রিশাল উপজেলার বালিপাড়া এলাকার দিকে আসে চালক মনির হোসেন।

এরপর থেকে নিখোঁজ হয় সে। এ ঘটনায় শ্রীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করে তার স্বজনরা।

অপরদিকে বৃহস্পতিবার সকালে ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের দক্ষিণ বিয়ারার একটি পুকুর থেকে অজ্ঞাত পরিচয় একটি লাশ উদ্ধার করে পুলিশ। পরে ত্রিশাল থানায় খোঁজ নিতে আসে অটোরিকশা চালক মনির হোসেনের পরিবার। তারা ওই মরদেহটি অটোচালক মনিরের বলে শনাক্ত করে।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে খবর আসে ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নের গফাকুড়ি এলাকায় একটি অটোরিকশা বিক্রি করা হচ্ছে। এমন গোপন সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালায়।

এ সময় ঘটনাস্থল থেকে প্রথমে অটোবিক্রেতা ও স্বীকারোক্তি অনুযায়ী অপর অটোবিক্রেতাকে আটক করে পুলিশ। গ্রেপ্তার আনোয়ার ও আলম মিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, অটোরিকশাটি গত ৫ অক্টোবর শ্রীপুর থানা এলাকা হতে ৮০০ টাকা ভাড়ায় নিয়ে আসে। তারা পরস্পর পরিচিত। পথে চালক মনিরকে কোকের মধ্যে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে দিলে মনির অচেতন হয়ে পড়ে। আসামি আলম গাড়ি চালিয়ে বালিপাড়া পর্যন্ত নিয়ে আসে ও রাত সাড়ে ১০টার দিকে চালক মনিরকে রাস্তার পাশে এক পুকুরে ফেলে দিয়ে তারা অটোরিকশা নিয়ে চলে যায়। এ ঘটনায় নিহত মনিরের বাবা আবুল কালাম বাদী হয়ে ত্রিশাল থানায় একটি হত্যা মামলা করেন।

অভিযানে নেতৃত্বদানকারী ত্রিশাল থানার পরিদর্শক (তদন্ত) আবু বকর সিদ্দিক জানান, ঘটনাস্থল থেকে একজনকে ও পরে তার জবানবন্দি অনুযায়ী তার সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, ত্রিশালে এক পুকুরে ফেলে যাওয়া লাশের কোন পরিচয় না থাকায় ক্লুলেজ এ হত্যাকাণ্ডটি ত্রিশাল থানা পুলিশ অধিক গুরুত্ব দিয়ে তদন্ত শুরু করার ১২ ঘন্টার মধ্যে মূল দুই আসামিকে গ্রেপ্তার করেছে। এ সময় ওই অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। আসামিদের শুক্রবার আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/০৭অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :